kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

শাড়ির আঁচল খসে পড়ায় কুরুচিকর আক্রমণের মুখে মুনমুন সেন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৯ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



শাড়ির আঁচল খসে পড়ায় কুরুচিকর আক্রমণের মুখে মুনমুন সেন

ভারতের রাজনীতির ময়দানে ফের কুরুচিকর ও অশ্লীল আক্রমণ। ফের বিজেপির টার্গেট পশ্চিমবঙ্গের আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেন। সাংবাদিক সম্মেলনে তাঁর শাড়ির আঁচল খসে পড়াকেও ভোটের ময়দানে মুখোরোচক ইস্যু হিসেবে পেশ করা হচ্ছে।

আসানসোলে প্রচারে গিয়ে সাংবাদিক সম্মেলন করছিলেন মুনমুন সেন। ছিলেন মলয় ঘটক, জিতেন্দ্র তিওয়ারি, তাপস বন্দ্যোপাধ্যায় ও অন্যান্য তৃণমূল নেতারা। সেই সময় আঁচল সরে যায় মুনমুনের। এই নিয়েই জলঘোলা শুরু হয়েছে।

সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে মুনমুনকে ব্যক্তিগত আক্রমণের পথে হেঁটে বিজেপির একাংশ বলেছে, যিনি নিজের আঁচল সামলাতে পারেন না, তিনি একটা লোকসভা কী করে সামলাবেন? এই অভিযোগের তীব্র নিন্দা করেছে তৃণমূল। 

লোকসভা নির্বাচনে আসানসোলে তৃণমূল প্রার্থী হিসাবে মুনমুন সেনের নাম ঘোষণার পরই, টুইটে মুনমুন সেনকে ‘সেনসেশনাল উপহার’ বলে মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো। তাঁর এই মন্তব্যের পরই তাঁকে ‘আনকালচার্ড’ বলে কটাক্ষ করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর মিডিয়ায় ছেয়ে যায় কফি উইথ মুনমুনের খবর। বাবুল সুপ্রিয় বলেছিলেন, তিনি সুযোগ পেলে মুনমুনের সঙ্গে বসে কফি খেতে চান।

পশ্চিমবঙ্গে রাজনীতির লড়াইয়ের ময়দানে বিজেপির অশ্লীল আক্রমণের শিকার হতে হয়েছে মিমি চক্রবর্তী, নুসরাত জাহান এবং লকেট চট্টোপাধ্যায়কেও।

মন্তব্য



সাতদিনের সেরা