kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

চুরি আর ছেলেধরার গুজবে এবার কলকাতায় দু'জনকে গণপিটুনি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০৫ | পড়া যাবে ২ মিনিটে



চুরি আর ছেলেধরার গুজবে এবার কলকাতায় দু'জনকে গণপিটুনি

চোর সন্দেহে মারধরের হিড়িক শুরু হয়েছে ভারতের দক্ষিণ ২৪ পরগনায়। রবিবার রাতে সেটা ছড়িয়ে পড়ে কলকাতার পূর্ব ও দক্ষিণ প্রান্তে। দু’টি ঘটনায় গণপিটুনির শিকার হন এক যুবক এবং এক তরুণী। 

জানা গেছে, দু’জনকেই উদ্ধার করেছে পুলিশ। মারধরের ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। পুলিশ জানিয়েছে, রাত ১০টা নাগাদ খবর আসে, আনন্দপুর থানার পশ্চিম চৌবাগায় চোর ধরা পড়েছে এবং আটক ওই ব্যক্তিকে মারধর করা হচ্ছে। 

পুলিশ গিয়ে রক্তাক্ত অবস্থায় এক যুবককে উদ্ধার করে। আহত যুবককে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় বাসিন্দারা পুলিশকে জানান, তিন যুবক করাত নিয়ে এসেছিল। চোরের গুজব ছড়িয়ে পড়ায় একজনকে আটক করা হয়। দু’জন পালিয়ে যান। আটক যুবককে বেধড়ক মারধর করা হয়। ওই যুবক সত্যিই চোর কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। 

অন্যদিকে রাতের বেলায় এক তরুণীকে মারধরের ঘটনা ঘটে টালিগঞ্জের শ্রীমোহন লেনে। এলাকার বাসিন্দাদের একাংশের অভিযোগ, রাত সাড়ে ৯টা নাগাদ এক তরুণী বছর সাতেকের এক শিশুকে নিয়ে পালাচ্ছিলেন। 

যদিও কার বাচ্চা, সেটা কেউই বলতে পারেননি। জনতার একাংশ ওই তরুণীকে মারধর করেছে। খবর পেয়ে টালিগঞ্জ থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার করে।

মন্তব্য



সাতদিনের সেরা