kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

বাড়িতে গিয়ে নেত্রীকে কামড়, অভিযুক্ত আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৮ ২২:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



বাড়িতে গিয়ে নেত্রীকে কামড়, অভিযুক্ত আটক

বাড়িতে গিয়ে ভারতের বর্ধমানের দুর্গাপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাখি তিওয়ারিকে কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

গত শুক্রবার সকালে দুর্গাপুরের নতুনপল্লিতে এ ঘটনা ঘটে। কাউন্সিলরের চিৎকার শুনে বাসিন্দারা পবন প্রধান নামে দেশবন্ধুনগরের ৩৬ বছর বয়সী ওই ব্যক্তিকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ জানায়, নতুনপল্লির বাসিন্দা রাখিদেবী অভিযোগে জানিয়েছেন, শুক্রবার সকাল সাড়ে ৮টা নাগাদ তিনি বাড়িতে একাই ছিলেন। ওই সময় তার স্বামী কৌশিক বাজারে গিয়েছিলেন।

রাখিদেবী জানিয়েছেন, আচমকা এক অপরিচিত যুবক বাড়িতে এসে প্রথমে তার স্বামীর খোঁজ করেন। তিনি জানান, ট্রেড লাইসেন্স বিষয়ে কথা বলতে চান। কৌশিক বাড়িতে নেই বলার পরে পবন নামে ওই যুবক রাখিদেবীরই খোঁজ করেন।

অভিযোগে বলা হয়েছে, রাখিদ‌েবী নিজের পরিচয় দিতেই ওই যুবক তাকে বাড়ির বারান্দায় ধাক্কা দিয়ে ফেলে ঘরের ভিতরে ঢুকে পড়েন। রাখিদেবী ওই যুবককে বাধা দেন ও চিৎকার করেন। এর পরেই পিস্তল বের করেন ওই যুবক।

রাখিদেবী জানান, তিনি ওই সময় কোনো রকমে যুবকের ডান হাত ধরে ফেলেন। হাত ছাড়াতে ধস্তাধস্তি হয়। সেই সময়েই ওই যুবক রাখিদেবীর ডান হাত ও কপালের বাঁ দিকে কামড়ে দেন। ততক্ষণে কাউন্সিলরের চিৎকার শুনে আশপাশ থেকে তার আত্মীয় ও পড়শিরা চলে আসেন। ধরে ফেলা হয় পেশায় কেবল ব্যবসায়ী ওই যুবককে। খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশ এসে পবনকে আটক করে। দুর্গাপুর থানার পুলিশ জানিয়েছে, আটক ব্যক্তির কাছে একটি দেশি পিস্তল, একটি পাইপগান ও সাত রাউন্ড গুলি পাওয়া গেছে। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (পূর্ব) অভিষেক মোদি বলেন, কেন ও কী উদ্দেশ্যে ওই যুবক কাউন্সিলরকে হামলা করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা