kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

১৪ বছরের ছাত্রকে পর্ন ভিডিও দেখালেন প্রিন্সিপাল!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



১৪ বছরের ছাত্রকে পর্ন  ভিডিও দেখালেন প্রিন্সিপাল!

ভারতের পুনের একটি কনভেন্ট স্কুলে নাবালক ছাত্রকে পর্ন ভিডিও দেখিয়ে বিতর্কে প্রিন্সিপাল। তিনি নিজে এক পাদ্রী বলে জানা গিয়েছে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পকসো আইনে মামলা হয়েছে। এমনকি ছেলেটির গায়ে অশ্লীলভাবে হাত দেওয়া ও শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছে।

স্কুলের কাউন্সেলরকে এই বিষয়টি জানিয়েছিল ছাত্রটি। তবে তিনি বিষয়টি চেপে দেন। ফলে এখন পুলিশ সেই কাউন্সেলরকেও মামলায় পার্টি করেছে। গত মার্চে যখন ঘটনাটি ঘটে তখন ছাত্রটি অষ্টম শ্রেণিতে পড়ত। এখন সে নবম শ্রেণির ছাত্র।

পুলিশ অভিযোগ দায়ের করার পর থেকেই প্রিন্সিপাল বেপাত্তা। দুই সপ্তাহ ধরে তার কোনও খোঁজ নেই। কাউন্সেলরেরও কোনও খোঁজ নেই। শুক্রবার অভিযোগ দায়ের হয়। ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ও শিশুদের বিরুদ্ধে যৌন নির্যাতনমূলক পকসো আইনে মামলা হয়েছে। 
সিনিয়র ইনস্পেক্টর সহজি গাওড়ে জানিয়েছেন, প্রিন্সিপাল ও কাউন্সেলরের খোঁজে তল্লাশি চলছে। প্রিন্সিপাল স্মার্টফোনে পর্ন ভিডিও দেখিয়েছেন বলে অভিযোগ। আলাদা আলাদা করে দুদিন নির্যাতন করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

গত ১০ ও ১২ মার্চ প্রিন্সিপাল নিজের ঘরে ডেকে প্রথমদিন এই কীর্তি করেন। পরের দিন ছাত্রটি যখন রেস্ট রুমে একা ছিল তখন প্রিন্সিপাল ভিডিও দেখান। নতুন ক্লাসে উঠে জুন মাসে ছাত্রটি স্কুলে যেতে চাইছিল না। আতঙ্কিত হয়ে পড়েছিল। অভিভাবক কিছুই জানতেন না। পরে গোটা বিষয় জানতে পারেন। তারপর পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা