kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

প্রেমিকা চাইল পণ, আত্মহত্যা প্রেমিকের!

কালের কণ্ঠ অনলাইন   

২৯ ডিসেম্বর, ২০১৫ ১৪:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকা চাইল পণ, আত্মহত্যা প্রেমিকের!

বিয়েতে যৌতুক চাইল প্রেমিকা। আর সেই টাকা দিতে না পারায় আত্মহত্যা করে বসল প্রেমিক! এমন উলটপুরাণের কথাই শোনা যাচ্ছে ভারতের বর্ধমানের বামুনবাঁধা এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম শুভজিৎ ঘোষ (২৪)। মৃতের ভাই সুরজিৎ ঘোষ জানিয়েছেন, গতকাল তাঁর ভাই অনেকগুলো ঘুমের ওষুধ খান। তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করলে সেখানেই আজ তাঁর মৃত্যু হয়।

শুভজিৎ গ্রামের একটি দুধের স্টলে দুধ সরবরাহ করতেন। বেশ কয়েক মাস ধরে শুভজিৎের সঙ্গে তাঁর পাশের গ্রামের একটি মেয়ের প্রণয়ের সম্পর্ক ছিল। সম্প্রতি দুটি পরিবার মিলে দুজনের বিয়ে ঠিক করে। কিন্তু, সপ্তাহখানেক আগে প্রেমিকা শুভজিৎের কাছে ২ লাখ টাকা দাবি করেন। জানায়, টাকা না পেলে তাঁর পক্ষে শুভজিৎকে বিয়ে করা সম্ভব নয়। কারণ, তিনি একটা চাকরি পেয়েছেন, সেই কারণে তাঁকে ২ লাখ টাকা ঘুষ দিতে হবে। সেই টাকা যেন পণ হিসেবে শুভজিৎ তাঁকে দেন। না হলে বিয়ে করবেন না তিনি। আর সেই টাকা দিতে পারেননি শুভজিৎ। ফলে বিয়ে ভেঙে যায় বলে তাঁর ভাই জানান। মনমরা হয়ে পড়েন শুভজিৎ। বিষয়টি বন্ধুমহলেও জানান তিনি। গতকাল বিকেলে মাঠে গিয়ে একসঙ্গে অনেকগুলি ঘুমের ওষুধ খেয়ে নেন শুভজিৎ। ঘুমের ওষুধ খাওয়ার আগে শুভজিৎ তাঁর প্রেমিকাকে ফোনও করেছিল বলে বন্ধুদের দাবি।

এদিকে, যদিও এবিষয়ে এখনও সরকারিভাবে পুলিশের কাছে মৃতের পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়নি। বর্ধমান থানা জানিয়েছে, অভিযোগ পেলে ঘটনার তদন্ত করে দেখা হবে। অন্যদিকে, ঘটনার বিষয়ে মুখ খুলতে চাইছেন না মেয়ের পরিবারের লোকজন।

মন্তব্য



সাতদিনের সেরা