kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

'মেয়েরা জিনস পরছে, তাই ভূমিকম্প হচ্ছে'

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মে, ২০১৫ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



'মেয়েরা জিনস পরছে, তাই ভূমিকম্প হচ্ছে'

ভূমিকম্পের আসল কারণ যাই হোক না কেন সে বিষয়ে এর আগে অনেকেই 'বিচিত্র' মতামত দিয়েছেন। কেউ বলেছেন গরু খাওয়ার ফলেই নাকি কাঁপছে মাটি, কেউ বলেছিলেন নির্দিষ্ট ধর্মের ছাতার তলায় না গেলে এভাবেই 'ঈশ্বরের' রোষানলে পড়তে হবে। এবার নয়া এক 'আজগুবি' তত্ত্বের হদিস পাওয়া গেল।

ইসলামাবাদে একটি সংবাদ সম্মেলনে জামিয়াত উলেমা-ই-ইসলামি ফজল (JUI-F)-এর মুখ্য মওলানা ফজলুর রহমান বললেন মেয়েদের জিনস পরাই ভূমিকম্পের মতো বিপর্যয়ের কারণ। তিনি দাবি করেছেন, পাক সরকার যেন সশস্ত্র বাহিনীর মাধ্যমে এখনই একটি মিলিটারি অপরেশন করে সে দেশে মহিলাদের জিনস পরার ওপর নিষেধাজ্ঞা জারি করে। তাঁর মতে মেয়েদের 'অশোভন' আচরণ শুধু ভূমিকম্প নয়, মুদ্রাস্ফীতিরও কারণ। যে মেয়েরা নিজেদের 'ময়দার বস্তা'-র মতো ঢেকে রাখে না তারা আসলে মানবসভ্যতা ধ্বংসের মোবাইল অস্ত্র। মত ফজলুর রহমানের।

পাকিস্তানের বিদ্যুতের সংকট, নিরাপত্তা ধ্বংস এমনকি বেলুচিস্তানের সমস্যারও পিছনেও মেয়েদের 'অশোভন আচরণ'-কে দায়ী করেছেন  জেইউআই এফ প্রধান।

নারীদের বস্তায় পুরে বাড়ির মধ্যে রেখে দিয়ে দেশে শরিয়াহ আইন চালু করলে, তালিবানি ভাইরা আর পাকিস্তান আক্রমণ করবে না। মন্তব্য ফজলুর রহমানের।

মন্তব্য



সাতদিনের সেরা