kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

গাড়ি ধোয়ার জায়গায় যুবকের বিবস্ত্র স্নান, সিসি ক্যামেরায় ধরা পড়ল দৃশ্য

অনলাইন ডেস্ক   

২৭ আগস্ট, ২০২০ ০৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



গাড়ি ধোয়ার জায়গায় যুবকের বিবস্ত্র স্নান, সিসি ক্যামেরায় ধরা পড়ল দৃশ্য

করোনাভাইরাস মহামারির মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে অদ্ভুত ছবি, ভিডিওর সংখ্যা অনেকটা বেড়ে গেছে। এবার আরেকটি অদ্ভুত ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। 

ভিডিওটিতে এক যুবককে গোসল করতে দেখা যাচ্ছে গাড়ি ধোয়ার জায়গায়। সিসি ক্যামেরায় ধরা পড়েছে দৃশ্যটি। পরে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করা হলে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যায়, এক যুবক বিবস্ত্র অবস্থায় নিজে প্রথমে মেশিন চালু করে হোস পাইপ নিয়ে গোসলের চেষ্টা করেন। পরে এক ব্যক্তি তাকে সাহায্য করতে আসেন। 

তিনি এক হাতে মোবাইল এবং অন্য হাতে হোস পাইপটি নিয়ে পানি ছেটাতে শুরু করেন। মোবাইলটি অন ছিল, সম্ভবত তিনিও পুরো ঘটনা ক্যামেরাবন্দি করার চেষ্টা করছিলেন।

সিসি ক্যামেরায় ধরা পড়া দুই ব্যক্তিই যে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন, তা ভিডিও দেখলেই বোঝা যায়। পুরো ঘটনা যে সিসি ক্যামেরায় ধরা পড়ছে, তারা সেটা জানতেন বলে মনে করছেন বেশিরভাগ নেটিজেন।

গ্যারেজের মালিক জানান, ঘটনার সময় বাইরে ছিলেন তিনি। ফিরে এসে দেখেন, একটি হোস পাইপ মেঝেতে পড়ে আছে। কিন্তু পাইপ সেখানে পড়ে থাকার কথা নয়। তাই সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন। 

তখনই গোটা বিষয়টি পরিষ্কার হয়ে যায় তার কাছে। তিনি জানান, এই পানিতে অনেক রাসায়নিক মেশানো থাকে। ধুলো-বালি দ্বারা বা পাখিরা যখন গাড়ি নোংরা করে সেই সব সহজে দূর হয় না। তাই পানির সঙ্গে কিছু রাসায়নিক মেশানো থাকে গাড়ি ধোয়ার জন্য। ফলে তাতে কেউ গোসল করলে বিপজ্জনক হতে পারে।

সূত্র : ডেইলি মেইল

মন্তব্য



সাতদিনের সেরা