kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

ভাই-বোনের এই ভালোবাসা চোখ জুড়িয়ে দেয় (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৯ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



ভাই-বোনের এই ভালোবাসা চোখ জুড়িয়ে দেয় (ভিডিও)

ভাই-বোনের ভালোবাসা অনেক মিষ্টি। এক সঙ্গে বেড়ে ওঠা, খুনসুটি, ঝগড়া, ভাব; সব চলে এই সম্পর্কে। একজনের দুঃখে অন্যজন কাঁদে এবং একজনের কষ্ট অন্যজন ভাগ করে নেয়। এমনই এক ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন হলিউড স্টার উইল স্মিথ।

ভিডিওতে দেখা যায়, এক ছেলে এবং এক মেয়ে বাস্কেটবল খেলছে। বাচ্চা মেয়েটি বল বাস্কেট করতে যায়। কিন্তু সেটি বাস্কেটে ধাক্কা লেগে ফিরে এসে তারই মুখে পড়ে। আঘাত পেয়ে কাঁদতে শুরু করে মেয়েটি। পাশেই ছিল তার ভাই। বোনকে কাঁদতে দেখে এগিয়ে আসে সে। আদর করে তার কষ্ট লাঘবের চেষ্টা করে।

ভাইয়ের আদরে মেয়েটি চোখ মুছে আবার তৈরি হয়। তার ভাই আবারো বলটি এগিয়ে দেয় তার হাতে। এবার আর বোনকে ব্যর্থ হতে দেয়নি তার ভাই। সে বোনের হাতে বল দিয়ে তাকে তুলে ধরে, যাতে বোন সহজে বাস্কেট করতে পারে বলটি। 

বোনও তার ভাইয়ের সাহায্যে আনায়াসে বাস্কেট করে দেয় বলটি। দু’জনেই এই সাফল্যে আনন্দে মেতে ওঠে। আবারো বোনকে হাসতে দেখে তাকে আদর করে ভাইও।

ভিডিওটি আসলে গত বছর ক্যালিফর্নিয়ার এক ইনস্টাগ্রাম ইউজার সারাহানে মোরা আপলোড করেছিলেন। ১৫ অক্টোবর ২০১৮ সালে ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেন। ওই দুই শিশু তাদের সন্তান বলে জানান সারাহানে। 

ভিডিওর মাধ্যমে পরস্পরের প্রতি ভালোবাসা, সাহায্যের মানসিকতা ছড়িয়ে দেওয়ার কথা বলেন। সেই ভিডিওটি এখন পর্যন্ত এক লাখ ১৫ হাজারের কাছাকাছি লাইক পেয়েছে।

এই ভিডিওটি আবারো উইল স্মিথ শুক্রবার পোস্ট করেন। সেখানে লেখেন, ভাই-বোনের ভালোবাসাকে কোনো কিছুই হারাতে পারে না। সেই সঙ্গে তিনি সারাহানেকেও ট্যাগ করেছেন।

উইল স্মিথের পোস্ট করার পরই ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি। পোস্ট করার প্রথম কয়েক ঘণ্টায় ৫৭ লাখের বেশি লাইক পেয়েছে, সেই সঙ্গে পাল্লা দিয়ে শেয়ার ও কমেন্ট পড়ছে।

View this post on Instagram

My babies are going viral spreading a message of positivity, support, and love 💕 #bigbrotherlittlesister #jaxsonmora🌞 #freeleemora🌸 #family #spreadthelove #ellendegeneres #viral #viralvideos #1M @jpplus4 ***This video is being represented by LADBible Group. To use or license this video please email [email protected]

A post shared by Sarahanne Mora (Welch) (@sarahanne_n_clan) on

মন্তব্য



সাতদিনের সেরা