kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ছেলের হাতে খুন 'টারজান'-এর স্ত্রী!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৯ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের হাতে খুন 'টারজান'-এর স্ত্রী!

নিজের ছেলের হাতেই খুন হলেন 'টারজান' চরিত্রে অভিনয়কারী রন এলির স্ত্রী ভ্যালেরি লান্ডিন এলি। জানা গেছে, পারিবারিক কলহের জেরে মাকে কুপিয়ে হত্যা করার পর পুলিশের সঙ্গে গোলাগুলির সময় মারা গেছেন অভিযুক্ত ক্যামেরন এলি।

গত মঙ্গলবার বিকেলে লস অ্যাঞ্জেলসের সান্টা বারবারা কাউন্টি পুলিশের দপ্তরে জরুরি ফোন আসার পর হোপ র‌্যাঞ্চ অঞ্চলে এলির পারিবারিক বাসভবনে হাজির হয়ে ভ্যালেরির ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পায় পুলিশ। 

তার শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য কোপ ছিল। ঘটনায় প্রধান অভিযুক্ত হিসেবে ভ্যালেরি ও রনের ছেলে ক্যামেরনকে সন্দেহ করে পুলিশ। তার খোঁজে বাড়ি ও সংলগ্ন এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়।

পুলিশের দাবি, সে সময় বাড়ির বাইরে আশ্রয় নিয়ে নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন ক্যামেরন। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। তাতেই গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান ক্যামেরন এলি। তবে মা-কে কুপিয়ে হত্যা করলেও রন এলিকে তার ছেলে আক্রমণ করেননি বলে জানা গেছে। তবে তাকেও হাসপাতালে নিয়ে গিয়ে পরীক্ষা করানোর পর ছেড়ে দেওয়া হয়।

ষাটের দশক টেলিভিশন সিরিজে টারজান চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান রন এলি। তার স্ত্রী ভ্যালেরি লান্ডিন সাবেক বিউটি কুইন প্রতিযোগী হিসেবে খ্যাতি লাভ করেছিলেন। ওই দম্পতির মোট তিন সন্তান। তাদেরই একজনের হাতে খুন হলেন রন এলির স্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা