kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

'চাচা ঘরে থাকার পরেও আমার শরীরে হাত দেওয়ার চেষ্টা করছিল'

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৯ ২৩:০০ | পড়া যাবে ২ মিনিটে



'চাচা ঘরে থাকার পরেও আমার শরীরে হাত দেওয়ার চেষ্টা করছিল'

২০১৮ সালে হলিউড থেকে কর্মক্ষেত্রে যৌন হেনস্থার ব্যাপারে মিটু আন্দোলনের ঢেউ আছড়ে পড়ে বলিউডে। অনেকেই সেই আন্দোলনে সাড়া দিয়ে নিজেদের সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা খুলে বলেছেন।

ওই সময় অনেকেই আবার কাস্টিং কাউচের প্রসঙ্গও টেনে এনেছিলেন। জারিন খান, এলি আব্রাম তাদের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। এবার মুখ খুললেন রিচা চাড্ডা।

এক সাক্ষাৎকারে বলিউডে কাস্টিং কাউচ নিয়ে মন্তব্য করেছেন রিচা। তিনি বলেন, আমি মাঝে মাঝে মানুষের চরিত্র বুঝতে পারি না। আমি তখন খুব ছোট ছিলাম এবং মাথায় বুদ্ধিও কম ছিল। 

তিনি আরো বলেন, একদিন এক লোক আমাকে এসে বলেছিল চলো একসঙ্গে ডিনার করি। আমি বলেছিলাম আমার তো ডিনার হয়ে গেছে। তখন ওই লোক বলেছিল তাতে কী হয়েছে আমি তো তোমাকেই ডিনার করব। ইন্ডাস্ট্রিতে নাম হওয়ার পরেও আমাকে এমন কথা শুনতে হয়েছে। তবে এখন আর গায়ে লাগে না।

রিচা আরো বলেন, একবার এক ঘরে আমার চাচা থাকা সত্ত্বেও এক ব্যক্তি আমাকে কোনায় টেনে নিয়ে যেতে চাইছিল। বার বার আমার শরীরে হাত দেওয়ার চেষ্টা করছিল। আর আমি শুধুই তাকে কাটিয়ে যাচ্ছিলাম।

কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে রিচা জানান, তাকে একটি ছবিতে হৃত্বিক রোশানের মা হওয়ার কথা বলা হয়। রিচা তা নিয়ে খুবই বিরক্ত হন। সেই কাস্টিং ডিরেক্টরের সঙ্গে তিনি আর কোনোদিন কথা বলেননি।

মন্তব্য



সাতদিনের সেরা