kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

বাবরের সঙ্গে অবিচার করেছে আইসিসি, মনে করেন শোয়েব

অনলাইন ডেস্ক   

১৫ নভেম্বর, ২০২১ ১৩:২০ | পড়া যাবে ২ মিনিটে



বাবরের সঙ্গে অবিচার করেছে আইসিসি, মনে করেন শোয়েব

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ডেভিড ওয়ার্নারের হাতে উঠেছে এবারের বিশ্বকাপের টুর্নামেন্ট-সেরার পুরস্কার। এটিই মানতে পারছেন না পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতার। এই গতিদানবের মতে, পাক দলপতি বাবর আজমের পাওয়া উচিত ছিল টুর্নামেন্ট সেরার পুরস্কার।

গতরাতের ফাইনাল দেখতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে উপস্থিত ছিলেন শোয়েব। পুরস্কার বিতরণীর পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শোয়েব লিখেছেন, ‘বাবর আজমের ম্যান অব দ্য টুর্নামেন্ট হওয়ার অপেক্ষায় ছিলাম। কোনো সন্দেহ নেই, এটা অন্যায় সিদ্ধান্ত (বাবরের সেরা না হওয়া)।’

অস্ট্রেলিয়ার কাছে হেরে পাকিস্তান সেমিফাইনাল থেকে বিদায় নিলেও বাবর এবারের আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক। ৬ ম্যাচে ৬০.৬০ গড়ে তিনি করেছেন ৩০৩ রান। হাঁকিয়েছেন চারটি ফিফটিও। তবে বাবরের স্ট্রাইক রেট ছিল ১২৬.২৫।

অন্যদিকে, ফাইনাল ও সেমিফাইনালের মতো আসরে জ্বলে উঠা ওয়ার্নার ৭ ম্যাচে ৪৮.১৬ গড় আর ১৪৬.৭০ স্ট্রাইক রেটে ২৮৯ রান করেছেন। অজি ওপেনার হাঁকিয়েছেন তিনটি ফিফটি। সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে ৩০ বলে ৪৯ করার পর ফাইনালে কিউইদের বিপক্ষে খেলেন ৩৮ বলে ৫৩ রানের ইনিংস। ম্যাচের পরিস্থিতি বিবেচনায় দুটি ইনিংসই অজিদের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।



সাতদিনের সেরা