kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

তবু বিশ্বকাপ জয়ের আশা ছাড়ছেন না আফ্রিদি

অনলাইন ডেস্ক   

১২ নভেম্বর, ২০২১ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



তবু বিশ্বকাপ জয়ের আশা ছাড়ছেন না আফ্রিদি

অস্ট্রেলিয়ার কাছে দ্বিতীয় সেমিফাইনালে হেরে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছে পাকিস্তান। টুর্নামেন্টের শুরু থেকে পাকিস্তানকে কেউ গোনায় না ধরলেও ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেওয়ার পর অনেকেই তাদের শিরোপাজয়ী ভাবছিলেন। কিন্তু দুর্দান্ত অস্ট্রেলিয়ার কাছে হেরে সেমিফাইনালেই শেষ হলো বাবর আজমদের দৌড়। এই ব্যর্থতার পরও অবশ্য বিশ্বকাপের আশা ছাড়ছেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

বিজ্ঞাপন

এবারের বিশ্বকাপে সরাসরি সুপার টুয়েলভ খেলা পাকিস্তান সেমিফাইনালের আগে কোনো ম্যাচ হারেনি। আরব আমিরাতে তারা বছরের পর বছর ধরে খেলে আসায় সবকিছুই তাদের চেনা। তারপরও শেষরক্ষা হলো না। আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ।  পাকিস্তানের সাবেক অধিনায়ক ও টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী তারকা আফ্রিদির বিশ্বাস, এই দলটি আগামী বছরই বিশ্বকাপ জিততে পারে।

টুইটারে আফ্রিদি লিখেছেন, 'ছেলেরা দারুণ লড়াই করেছ।  আমাদের গর্বিত করেছো। টুর্নামেন্ট জুড়ে দারুণ প্রচেষ্টার ছাপ রেখেছো। অস্ট্রেলিয়ার বিপক্ষেও ভালো খেলেছো। আমার সত্যিই মনে হয়, এই দল আগামী বছর বিশ্বকাপ জিততে পারে। আমাদের সবার উচিত এই দলের পাশে থাকা। ' সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক লিখেছেন, 'চ্যাম্পিয়ন দলের মতোই খেলেছে পাকিস্তান। তরুণ এই দলটি আমাদের গর্বিত করেছে। '



সাতদিনের সেরা