kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

নিশাম কেন উদযাপন না করে চুপ ছিলেন?

অনলাইন ডেস্ক   

১১ নভেম্বর, ২০২১ ১২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



নিশাম কেন উদযাপন না করে চুপ ছিলেন?

ছবি : টুইটার

বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের জয়ের অন্যতম নায়ক জিমি নিশাম। ১৬তম ওভারে নিশাম যখন ক্রিজে আসেন, ম্যাচ তখন রীতিমতো ইংল্যান্ডের দিকে হেলে পড়েছে। তখনই ১১ বলে ২৭ রানের দুর্ধর্ষ ক্যামিও খেলে দলকে তিনি জয়ের পথে এগিয়ে দেন। বাকি কাজটা করেন ৪৭ বলে অপরাজিত ৭২* রান করা ড্যারি মিচেল।

বিজ্ঞাপন

 ইংল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটের জয় পায় নিউজিল্যান্ড। যেন ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ ফাইনালের দুর্দান্ত প্রতিশোধ।

৬ বল হাতে রেখে কিউইরা জিতে যেতেই শুরু হয় ক্রিকেটারদের উল্লাস। ১৯তম ওভারে ক্রিস ওকসের প্রথম দুই বলে যখন মিচেল দুই ছক্কা মারলেন, উল্লাসে তখন ফেটে পড়ে নিউজিল্যান্ড শিবির। এমনকী সবসময় আবেগে নিয়ন্ত্রণে রাখা কেন উইলিয়ামসনও বাদ যাননি। তখনই দেখা যায় এক অদ্ভুত দৃশ্য। সতীর্থদের আনন্দ উল্লাসের মাঝে চুপ করে বসে আছেন জিমি নিশাম! যিনি একটু আগেই ঝড় বইয়ে দিয়ে এসেছেন। সেই ছবি নিয়ে সোশ্যাল সাইটে শুরু হয় আলোচনা।

নিশাম এমনিতেই আমুদে। তিনি নিয়মিতই মজার মজার টুইট করেন।  সদা হাস্যোজ্জ্বল ও মজার মানুষ নিশামকে চুপচাপ দেখে একজন টুইটার ব্যবহারকারী লিখেন, 'তুমি অন্তত উইলিয়ামসনের মতো একটু হাসতেও পারতে। ' আরেকজন লিখেন, 'নিশাম একটুও উল্লাস করেননি, এমনকি একটু নড়েওনি!' এমনকী ক্রিকইনফো সেই ছবি টুইট করে লিখেছে, 'জিমি নিশাম একটুও নড়েননি। ' এত টুইট দেখে আর চুপ থাকতে পারেননি নিশাম। তিনি লিখেন, 'কাজ কি শেষ হয়ে গেছে? আমার তো মনে হয় না। '



সাতদিনের সেরা