kalerkantho

বৃহস্পতিবার । ৬ মাঘ ১৪২৮। ২০ জানুয়ারি ২০২২। ১৬ জমাদিউস সানি ১৪৪৩

সেমিফাইনাল হেরে পিচের দোষ দিলেন মরগ্যান

অনলাইন ডেস্ক   

১১ নভেম্বর, ২০২১ ১২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



সেমিফাইনাল হেরে পিচের দোষ দিলেন মরগ্যান

ছবি : এএফপি

এ যেন মধুর প্রতিশোধ। গত ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে না হেরেও রানার্সআপ হতে হয়েছিল নিউজিল্যান্ডকে। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ইংলিশদের বিদায় করে দারুণ প্রতিশোধ নিল কেন উইলিয়ামসনের দল। ম্যাচ হারের পর ইংলিশ অধিনায়ক এইউইন মরগ্যান দাবি করেন, আবুধাবির পিচ ছিল খুব খারাপ। তার ব্যাটাররা বোলিংকে তুলোধোনা করতে পছন্দ করে। তবে, এই পিচে তারা তা করতে পারেননি।

গতকাল বুধবার টসে হেরে প্রথম ব্যাট করতে নেমে ইংল্যান্ড করেছিল ১৬৬ রান। ৩০ বলে ৪টি চার, ১ ছক্কায় ৪১ রান করেন ডেভিড মালান। দলকে দেড়শ পার করান অল-রাউন্ডার মইন আলী। তার ব্যাট থেকে আসে ৩৭ বলে ৩ চার ২ ছক্কায় অপরাজিত ৫১ রানের ইনিংস। তবে ১৬৬ রান কিউইদের আটকানোর জন্য যথেষ্ট ছিল না। টানা ফর্মহীনতায় ভূগতে থাকা অধিনায়ক মরগ্যান তাই ম্যাচ শেষে পিচ নিয়ে আক্ষেপ করেন।

তার ভাষায়, 'আমরা এমন পিচ পছন্দ করি যেখানে আমরা নিজেদের প্রকাশ করতে পারব এবং বিরোধীদের তুলোধোনা করতে পারব। আজ, আমরা এটা করতে পারি। আজকের পিচটি একটু ধীরগতির ছিল কিন্তু সম্পূর্ণ কৃতিত্ব ব্ল্যাক ক্যাপসদের। তারা যে লাইন এবং লেন্থে বোলিং করেছিল, সেটা খুবই সুশৃঙ্কল। তাদের স্পিনাররা ভালো বোলিং করেছেন। পেসাররা স্লোয়ারে আমাদের আটকে রেখেছিল। আমি মনে করি না শিশির বিশাল প্রভাব ফেলেছে। হয়তো কিছুটা ফেলেছে। ব্ল্যাক ক্যাপসরাই আমাদের ছাপিয়ে গেছে।'



সাতদিনের সেরা