kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

বিশ্বকাপে নামিবিয়ার টানা তৃতীয় জয়

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২১ ২৩:২০ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপে নামিবিয়ার টানা তৃতীয় জয়

ছবি: এএফপি

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের ম্যাচে স্কটল্যান্ডকে হারিয়েছে নামিবিয়া। বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নামিবিয়া জয় পেয়েছে ৪ উইকেটে।

স্কটল্যান্ডের দেওয়া ১১০ রানের লক্ষ্যে নামিবিয়া পৌঁছেছে শেষ ওভারের প্রথম বলে। ২৩ বলে ৩২ রান করে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন জে জে স্মিত। এছাড়া ক্রেইগ উইলিয়ামস ২৩ রান করেন। আগের দুই ম্যাচের জয়ের নায়ক ডেভিড উইজে ১৬ রান করেন।

স্কটল্যান্ডের মাইকেল লিস্ক ২টি উইকেট নেন। এছাড়া ব্রেডলি হোয়েল, সাফিয়ান শরীফ , ক্রিস গ্রিভস ও মার্ক ওয়াট একটি করে উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই তিন উইকেট হারায় স্কটল্যান্ড। প্রথম ওভারে তিনটি উইকেটই নিয়েছেন রুবেন ট্রামপেলম্যান। শুরুর সেই আঘাত আর কাটিয়ে উঠতে পারেনি স্কটিশরা। শেষ পর্যন্ত ২০ ওভারে ১০৯ রান তোলে তারা।

৪ ওভারে ১৭ রানে তিন উইকেট নেওয়া ট্রামপেলম্যানের হাতেই উঠে ম্যাচসেরার পুরস্কার। বিশ্বকাপের প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হেরেছিল নামিবিয়া। এরপর প্রথম রাউন্ডে নেদারল্যান্ডস ও আয়ারল্যান্ডকে হারিয়ে সুপার টুয়েলভে উঠে তারা। আর সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচেও জয় পেয়েছে নামিবিয়া।

সূত্র: ক্রিকবাজ



সাতদিনের সেরা