kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

বিশ্বকাপ কর্নার

২৬ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপ কর্নার

উডের বদলে কলিংউড!

 

নামে নামে মাঠে টানে! এমনটাই হয়েছে কাল সাউদাম্পটনে। চোট পাওয়া মার্ক উডের বদলে মাঠে নামতে হয়েছে ইংল্যান্ডের সহকারী কোচ ও সাবেক ক্রিকেটার পল কলিংউডকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে বোলিং শুরু করার পর পেশিতে টান পড়ায় বিশ্রামে পাঠানো হয় মার্ক উডকে, তাঁর বদলে ফিল্ডিং করতে নামেন জোফ্রা আর্চার। গোড়ালিতে বল লাগায় তিনিও বিশ্রামে। দাদার মৃত্যুতে দলের সঙ্গে ছিলেন না জো রুটও। ফিল্ডার সংকটে ইংল্যান্ড! তাই বাধ্য হয়েই সহকারী কোচ পল কলিংউডকে নেমে যেতে হয়েছে ফিল্ডিংয়ে। গত মৌসুমে সব রকম ক্রিকেট থেকে অবসর নিলেও অবস্থার পরিপ্রেক্ষিতে কলিংউডকে ফের নামতে হলো মাঠে।

আসছে নতুন অতিথি

দুই মেয়েকে নিয়ে সুখের সংসার ডেভিড ওয়ার্নারের। বিশ্বকাপের সময়ই বাড়ছে অস্ট্রেলিয়ান এই ওপেনারের পরিবার। তাঁর স্ত্রী কেন্ডিসের কোল আলো করে আসবে আরেক সন্তান। সন্তানসম্ভবা স্ত্রীকে সঙ্গে নিয়ে ইংল্যান্ডে এসেছেন ওয়ার্নার, যেন থাকতে পারেন তাঁর পাশে। বল বিকৃতি-কাণ্ডে এক বছরের নিষেধাজ্ঞার সময়টা ওয়ার্নারকে আগলেছেন তাঁর স্ত্রী। সে সময় বলেছিলেন, ‘ওয়ার্নার দারুণ ক্রিকেটার। এর চেয়েও সে ভালো বাবা। দুই মেয়ে খুব ভালোবাসে ওকে।’ নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে ওয়ার্নার অসাধারণ কাটিয়েছেন আইপিএলটা। করেছেন সর্বোচ্চ রান। অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেটারদের চাওয়া এবারের বিশ্বকাপেও সর্বোচ্চ রান করাদের তালিকায় ওপরের দিকে থাকবে ওয়ার্নারের নাম। এই ছন্দ স্বস্তি দিয়ে থাকলে মাঠের বাইরেও এবার হতে চলেছে অন্য প্রাপ্তি। দুই মেয়ের সঙ্গে পরিবারের নতুন অতিথির অপেক্ষায় মুখিয়েই আছেন অস্ট্রেলিয়ান এই তারকা। ক্রিকেট অস্ট্রেলিয়া

বিশ্বকাপের সম্প্রচার সংস্থার জন্য বিশেষ ফটোশুট ছিল কাল। সেই ফটোশুটেই অংশ নেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। সেখানেই নিজের প্রিয় ‘ইমোজি’র ভঙ্গিমায় অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মন্তব্য



সাতদিনের সেরা