kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

কোপায় আর্জেন্টিনার ‘সেরা দল’

২৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কোপায় আর্জেন্টিনার ‘সেরা দল’

বিশ্বকাপের পর খেলা প্রীতি ম্যাচগুলোতে জাতীয় দলে নিয়মিতই ছিলেন মাউরো ইকার্দি। তবে মৌসুমের শেষ দিকে ক্লাবে তিনি অনিয়মিত হয়ে পড়েন নানা বিতর্কে জড়িয়ে। তারই খেসারত দিতে হলো এই স্ট্রাইকারকে আর্জেন্টিনার কোপা আমেরিকার দল থেকে বাদ পড়ে।

লিওনেল স্কালোনি অবশ্য বলেছেন, ‘একইসঙ্গে সবাইকে খুশি করা সম্ভব নয় আমার পক্ষে। আমি সেরা দলটিই বেছে নিয়েছি।’ ইকার্দির ইন্টার সতীর্থ লওতারো মার্তিনেস অবশ্য জায়গা পেয়ে গেছেন মেসি, আগুয়েরো, দিবালাদের সঙ্গে, আছেন রিভারপ্লেটের মাতিয়াস সুয়ারেস। অ্যাতলেতিকো মাদ্রিদের আনহেল কোরেয়াও বাদ পড়ার দলে। ওদিকে ডিফেন্সে বাদ পড়েছেন গ্যাব্রিয়েল মের্কাদো। জায়গা হয়নি রিয়াল সোসিয়েদাদ গোলরক্ষক জ্যারেনিমো রুলির। ফ্রাঙ্কো আরমানির সঙ্গে ক্লাব আমেরিকার অগাস্টিন মার্চেসিন ও বোকা জুনিয়র্সের এস্তেবান আন্দ্রাদা ২৩ জনের দলে। অভিজ্ঞ ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দির সঙ্গে রামিরো ফিউনেস মরি, নিকোলাস তাগলিয়াফিকোরা জায়গা ধরে রেখেছেন।

স্কোয়াড

গোলরক্ষক : আগাস্টিন মার্চেসিন, ফ্রাঙ্কো আরমানি, এস্তেবান আন্দ্রাদা; ডিফেন্ডার : হেরমান পেজেলা, হুয়ান ফইথ, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস অ্যাকিউনা, রেনজো সারাভিয়া, রামিরো ফিউনেস মরি; মিলটন ক্যাসকো; মিডফিল্ডার : লেয়ান্দ্রো প্যারেদেস, আনহেল দি মারিয়া, গিদো রদ্রিগেস, জিওভানি লো চেলসো, রবার্তো পেরেইরা, রদ্রিগো দি পল, এক্সেকিয়েল প্যালাসিওস; ফরোয়ার্ড : লিওলেন মেসি, সের্হিয়ো আগুয়েরো, পাউলো দিবালা, লওতারো মার্তিনেস, মাতিয়াস সুয়ারেস। এএফপি

মন্তব্য