kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

জেমির জন্য অপেক্ষা

২১ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জেমির জন্য অপেক্ষা

ক্রীড়া প্রতিবেদক : লাওস পরীক্ষার দিন ঘনিয়ে আসছে ক্রমে। এখনো প্রস্তুতি শুরু হয়নি বাংলাদেশের। শুরু হবে কি, কোচ জেমি ডে’ই যে এখনো ইংল্যান্ডে। কথা ছিল ১৮ মে তিনি ফিরবেন, ফেরেননি। এ মাসেই তাঁর চুক্তি শেষ হয়ে গেছে। চুক্তি নবায়ন নিয়ে ইংল্যান্ড থেকেই দর-কষাকষি করছেন তিনি। তবে সর্বশেষ সুখবর হলো দুই পক্ষ সমঝোতায় পৌঁছে গেছে প্রায়। বাফুফে জানিয়েছে, আগামীকালই জেমি বাংলাদেশের বিমান ধরবেন। জেমি নিজেও তেমন সম্ভাবনার কথাই জানিয়েছেন।

‘চুক্তি প্রায় চূড়ান্ত। দু-এক দিনের মধ্যেই আমি ঢাকায় আসছি’—সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন জেমি। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম বলেছেন, ‘চুক্তির কপি আমরা তার কাছে পাঠিয়েছি। স্বাভাবিকভাবেই বেতন কিছুটা বাড়ছে নতুন চুক্তিতে। সে সেটা সই করে দেবে। আর ঢাকায় আসার টিকিটও আমরা পাঠিয়ে দিয়েছি।’

আগামী ৬ ও ১১ জুন লাওসের বিপক্ষে বিশ্বকাপ প্রাক-বাছাই প্লে-অফ বাংলাদেশের। যে ম্যাচের ওপর নির্ভর করছে বাংলাদেশ আগামী চার বছর ফিফা বা এএফসির আর কোনো ম্যাচ খেলতে পারবে কি না, তা। তার আগে কোচের চুক্তি নিয়ে অনিশ্চয়তা বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। যদিও বাফুফে প্রস্তুতি পরিকল্পনা সাজিয়ে রেখেছে। ২৪ মে’ই জেমির দল নিয়ে থাইল্যান্ডের বিমান ধরার কথা। লাওস যাওয়ার আগে সেখানেই দিন দশেকের ক্যাম্পসহ দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন নাবিব নেওয়াজরা। প্রস্তুতি ম্যাচ দুটির প্রতিপক্ষও চূড়ান্ত।

মন্তব্য



সাতদিনের সেরা