kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

ডার্বি সিটিজেনদের

২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ডার্বি সিটিজেনদের

ম্যানচেস্টার ইউনাইটেড চেষ্টা করেছিল। প্রাণান্তকর চেষ্টা। প্রথমার্ধ সমতায় থেকে শেষও তো করে। কিন্তু আর পারেনি। বের্নাদো সিলভা ও লেরয় সানের গোলে ঠিকই ২-০ গোলে ‘ডার্বি’ জেতে ম্যানচেস্টার সিটি। সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপাও নয় কি!

পরশুর জয়ে লিভারপুলের চেয়ে আবার ১ পয়েন্টে এগিয়ে টেবিলশীর্ষে পেপ গার্দিওলার দল। এখন বার্নলি-লিস্টার-ব্রাইটনের বিপক্ষে শেষ তিন ম্যাচ জিতলেই শিরোপা ম্যানসিটির। প্রিমিয়ার লিগ জমানায় প্রথম শিরোপা জয়ে লিভারপুলের সবচেয়ে বড় আশা ছিল পরশুর ম্যানচেস্টার ডার্বি নিয়ে। কিন্তু ম্যানসিটিকে আটকানো— সে সামর্থ্যই তো এ ম্যানইউর নেই!

তবু সেরা চারে থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার আশা এখনো টিকে আছে ম্যানইউর। কারণ আর্সেনালও পরশু ১-৩ গোলে হেরেছে উলভারহ্যাম্পটনের কাছে। ৩৫ রাউন্ড শেষে টটেনহাম, চেলসি, আর্সেনাল ও ম্যানইউর পয়েন্ট যথাক্রমে ৭০, ৬৭, ৬৬ ও ৬৪। এ চতুষ্টয়ের দুটি দল আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলবে ম্যানসিটি-লিভারপুলের সঙ্গী হয়ে।

এদিকে স্প্যানিশ লা লিগায় পরশু অ্যাতলেতিকো মাদ্রিদ ৩-২ গোলে হারায় ভ্যালেন্সিয়াকে। তাতে শিরোপার জন্য বার্সেলোনার অপেক্ষা আরেকটু বাড়ল। এএফপি

মন্তব্য