kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

নাইবের দলে আছেন আসগরও

২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপের আগে হঠাৎ অধিনায়ক বদল। সরিয়ে দেওয়া হয় আফগানিস্তানের দীর্ঘদিনের অধিনায়ক আসগর আফগানকে, নেতৃত্বে আসেন গুলবাদিন নাইব। বোর্ডকে একহাত নেন তারকা ক্রিকেটার মোহাম্মদ নবী ও রশিদ খান। দেশের প্রেসিডেন্টকে পর্যন্ত এ নিয়ে নিজেদের মতামত জানান তাঁরা। তবে নাইবকে অধিনায়ক করেই গতকাল ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে আফগানিস্তান। সেই দলে আছেন আসগর আফগানও। এ ছাড়া দলে চমক বলতে তিন বছর পর পেসার হামিদ হাসানের ফেরা। মোহাম্মদ নবী, রশিদ খান, মোহাম্মদ শেহজাদ, মুজিব উর রহমানদের নিয়ে শক্তিশালী দলই গড়েছেন আফগান নির্বাচকরা।

প্রধান নির্বাচক দৌলত খান আহমদজাই বিশ্বকাপে প্রতিদ্বন্দ্বিতা করতে চান এই দল নিয়ে, ‘প্রধান নির্বাচক হিসেবে আমার দায়িত্ব প্রতিদ্বন্দ্বিতামূলক দল গড়া। কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়েছে আমাদের। কন্ডিশন, অভিজ্ঞতা, ফিটনেস, দলের ভারসাম্য, সাম্প্রতিক ফর্ম বিবেচনা করে দল গড়া হয়েছে। এই দল বিশ্বকাপে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে বলে বিশ্বাস আমাদের।’ টাইমস অব ইন্ডিয়া

 

স্কোয়াড

গুলবাদিন নাইব (অধিনায়ক), মোহাম্মদ শেহজাদ, নুর আলী জাদরান, হজরতউল্লাহ জাজাই, রহমত শাহ, আসগর আফগান, হাসমতউল্লাহ শহীদি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ সিনওয়ারি, মোহাম্মদ নবী, রশিদ খান, দৌলত জাদরান, আফতাব আলম, হামিদ হাসান ও মুজিব উর রহমান।

মন্তব্য