kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

মুখোমুখি প্রতিদিন

ভারতের বিপক্ষে খেলা নিয়েই বেশি রোমাঞ্চিত

১৭ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের বিপক্ষে খেলা নিয়েই বেশি রোমাঞ্চিত

তাঁর বিশ্বকাপ সম্ভাবনা শেষ বলে ধারণা ছিল অনেকের। গত বছর বাংলাদেশের খেলা ২০ ওয়ানডের মধ্যে মাত্র ছয়টিতে একাদশে ছিলেন, পারফরম্যান্স যাচ্ছেতাই। জিম্বাবুয়ে-ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ দুই সিরিজে তো স্কোয়াডেই ছিলেন না। সেই মোসাদ্দেক হোসেন ঢাকা প্রিমিয়ার বিভাগ ক্রিকেট লিগে দারুণ পারফরম করে জায়গা করে নিয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে। দারুণ রোমাঞ্চিত তাই এই ব্যাটিং অলরাউন্ডার।

 

প্রশ্ন : বিশ্বকাপ স্কোয়াডে থাকার খবর পেয়ে কেমন লাগছে?

মোসাদ্দেক হোসেন : ঘুম থেকে ওঠার পর যখন শুনলাম আমি বিশ্বকাপ দলে আছি, তখন স্বাভাবিকভাবেই অবাক হয়েছি। আমার একটা ধারণা ছিল যে হয়তো থাকতে পারি, নাও থাকতে পারি। থাকার খবর শোনার পর থেকে অবশ্যই অনেক ভালো লাগছে। এটা আমার জন্য অনেক বড় একটা অর্জন।

প্রশ্ন : বিশ্বকাপে লক্ষ্য কী থাকবে?

মোসাদ্দেক : যখন থেকে খেলা শুরু করি, তখন থেকেই স্বপ্ন দেখি বিশ্বকাপে খেলব। সব বড় টুর্নামেন্টের দিকেই সব সময় ফোকাস থাকে। আমিও সেভাবে চিন্তা করেছি যে বিশ্বকাপে খেলব, বাংলাদেশের জন্য ভালো কিছু করব। এখন ১৫ জনের দলে আছি, চেষ্টা করব সুযোগ পেলে ভালো কিছু করার।

প্রশ্ন : ঘরোয়া ক্রিকেটে ভালো করলেও আন্তর্জাতিক ক্রিকেটে আপনার পারফরম্যান্স তেমন ভালো নয়। এ বিষয়ে কী ভাবছেন?

মোসাদ্দেক : আন্তর্জাতিক ক্রিকেটে খারাপ ফর্মের কথা বললে ক্যারিয়ারের দু-তিনটি ম্যাচে আমি খারাপ করেছি। যে সুযোগগুলো পেয়েছি, টুকটাক অবদান রাখার চেষ্টা করেছি। ফর্ম আসলে চিরস্থায়ী কিছু নয়। আসবে-যাবে, আর এমন অবস্থা সবার জন্যই হবে। আমি চেষ্টা করেছি, নিজের প্ল্যাটফর্মে ভালো করার। যদি সামনে ভালো কিছু হয়, তাহলে আমার স্বপ্ন পূরণ হবে।

প্রশ্ন : বিশ্বকাপের কোন ম্যাচ নিয়ে আলাদা করে ভাবছেন?

মোসাদ্দেক : বিশ্বকাপে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। তবে ছোটবেলা থেকেই রোমাঞ্চ কাজ করে যে ভারতের বিপক্ষে খেলব। বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলা নিয়েই তাই বেশি রোমাঞ্চিত।

মন্তব্য