kalerkantho

উত্তরার জয়ে জমজমাট রেলিগেশন লিগ

১৭ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



উত্তরার জয়ে জমজমাট রেলিগেশন লিগ

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার বিভাগ ক্রিকেট লিগের শিরোপা লড়াইয়েই চোখ সবার। ওখানে ছয় দলের সুপার লিগের লড়াই ঘিরে যত আকর্ষণ। অন্যদিকে রেলিগেশন লিগে অবনমন ঠেকাতে তো লড়ছে তিনটি দলও। তাতে কাল ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১৮৮ রানের বিশাল জয় পেয়ে লড়াই জমিয়ে দিয়েছে উত্তরা।

প্রথম পর্ব থেকে ৬ পয়েন্ট ছিল ব্রাদার্সের। বিকেএসপির ৫ এবং উত্তরা স্পোর্টিংয়ের ৪। কালকের জয়ে এখন ব্রাদার্সকে ছুঁয়ে ফেলল উত্তরা স্পোর্টিং। বিকেএসপির এই ম্যাচে তাদের জয়ের ভিত তৈরি হয় প্রথম ইনিংসে। ৫০ ওভারে ৬ উইকেটে ৩১৩ রানের রানপাহাড় গড়ে উত্তরা স্পোর্টিং। তিনে নামা শানাজ আহমেদের (১১৪) সেঞ্চুরি তাতে রাখে বড় ভূমিকা। সহায়ক হিসেবে হাসে মোহাইমেনুল খান (৬৬) ও আনিসুল ইসলামের (৬৪) ব্যাট। এরপর ব্রাদার্স ইউনিয়ন মাত্র ২৯.২ ওভারে অল আউট হয়ে যায় ১২৫ রানে। ব্যাটিংয়ে হাফসেঞ্চুরি করা মোহাইমেনুল এবার অফস্পিনে নেন ৫ উইকেট। ১৮৮ রানের জয়ে তাই সেঞ্চুরি করা শানাজ নয়, অলরাউন্ড নৈপুণ্যের জন্য ম্যাচসেরা উত্তরা স্পোর্টিংয়ের মোহাইমেনুল খান।

সংক্ষিপ্ত স্কোর : উত্তরা স্পোর্টিং ক্লাব-ব্রাদার্স ইউনিয়ন : উত্তরা স্পোর্টিং ৫০ ওভারে ৩১৩/৬ (শানাজ ১১৪, মোহাইমেনুল ৬৬, আনিসুল ৬৪; বিশ্বনাথ ৩/৫৬)। ব্রাদার্স ইউনিয়ন ২৯.২ ওভারে ১২৫ (জাহিদুজ্জামান ৪২; মোহাইমেনুল ৫/৩৮, সাজ্জাদ ৩/২৩)। ফল : উত্তরা স্পোর্টিং ক্লাব ১৮৮ রানে জয়ী। ম্যান অব দ্য ম্যাচ : মোহাইমেনুল খান।

 

মন্তব্য