kalerkantho


সংক্ষিপ্ত

চেলসিতে হিগুয়াইন!

১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০



এসি মিলানের নেই গনসালো হিগুয়াইন। গুঞ্জনটা উসকে দেওয়ার জন্য আর কী চাই! কোচ জেনারো গাত্তুসো যতই বলুক, জ্বরের কারণে ইতালিয়ান সুপার কাপের একাদশে রাখা হয়নি ওই ফরোয়ার্ডকে—সেটি চেলসি সমর্থকদের আশায় জল ঢালতে ব্যর্থ। পুরনো কোচ মরিসিও সারিরর সঙ্গে পুনর্মিলনের জন্য হিগুয়াইনের ইংলিশ লিগে আসার খবরে বরং এখন জোর হাওয়া।

আর্জেন্টাইন ফরোয়ার্ড মিলানে খেলছেন ধারে, মূল ক্লাব জুভেন্টাস। তাদের সঙ্গে চেলসির ৩২ মিলিয়ন পাউন্ডের চুক্তি হয়ে গেছে বলে গণমাধ্যমের খবর। হিগুয়াইন চেলসিতে গেলে আলভারো মোরাতা ক্লাব ছাড়ার দিকে এগিয়ে যাবেন আরেকটু।

টটেনহামের মুসা দেম্বেলেকে নিয়ে অমন কোনো অনিশ্চয়তা নেই। ইংলিশ প্রিমিয়ার লিগ ছেড়ে ১১ মিলিয়ন পাউন্ডে চায়নিজ সুপার লিগের ক্লাব গুয়াংজু আরঅ্যান্ডএফে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন। ২০১২ সালে লন্ডনের ক্লাবটিতে যোগ দিয়ে খেলেছেন আড়াই শর ওপরে ম্যাচ। এখন বিদায়বেলায় অবশ্য সবাইকে ধন্যবাদ দিলেও ‘বিদায়’ বলতে নারাজ বেলজিয়ান মিডফিল্ডার দেম্বেলে, ‘টটেনহামে প্রায় সাত বছর খেলেছি। এখানকার সবাইকে, সব ফুটবলার, সমর্থক এবং ক্লাব-সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। তবে বিদায়ের ভাবনা আমার পছন্দ না। টটেনহামের কাউকে আমি তাই বিদায় বলব না। এখানকার লোকদের সঙ্গে আমার যোগাযোগ থাকবে; কখনো কখনো এখানে আসবও।’ গোল ডটকম



মন্তব্য