kalerkantho


এবারও শিরোপার আশায় সাইফ

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০



কাল আনুষ্ঠানিক দলবদলে এসে অধিনায়ক জামাল ভুঁইয়া জানিয়েছেন, এবারও শিরোপাই তাঁদের লক্ষ্য। তবে লড়াইটা যে কঠিন হবে সে নিয়ে কোনো সন্দেহ নেই তাঁর।

 

ক্রীড়া প্রতিবেদক : গত মৌসুমে প্রিমিয়ারে নাম লিখিয়েই আলোচিত দল গড়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু মৌসুম শেষে সেভাবে আর আলোচনায় থাকতে পারেনি তারা। এবার তাই দলবদলের বাজারে উত্তাপ না ছড়িয়ে বরং পারফরমারদের নিয়ে প্রাক-মৌসুম প্রস্তুতিতে মন দিয়েছে দলটি। হাই প্রোফাইল কোচ স্টুয়ার্ট হল দল নিয়ে আসাম ও কলকাতায় প্রস্তুতি ম্যাচ খেলে সাফল্যও পেয়েছেন। কাল আনুষ্ঠানিক দলবদলে এসে অধিনায়ক জামাল ভুঁইয়া জানিয়েছেন, এবারও শিরোপাই তাঁদের লক্ষ্য। তবে লড়াইটা যে কঠিন হবে সে নিয়ে কোনো সন্দেহ নেই তাঁর।

‘বসুন্ধরা কিংস, আবাহনী, শেখ রাসেল, শেখ জামাল, আমরা— জমজমাট লড়াই হবে এবার লিগে বোঝাই যাচ্ছে। গত মৌসুমে সাইফ ছিল নতুন দল। কিছু ভুলত্রুটি হয়েছে আমাদের। সেই অভিজ্ঞতা এ মৌসুমে আমাদের কাজে লাগবে মনে হয়। আশা করি, এবার সমর্থকদের আমরা হতাশ করব না’—বাফুফে ভবনে দাঁড়িয়ে জামাল যখন নিজেদের এই লক্ষ্যের কথা জানাচ্ছেন, তখনো সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের কয়েক শ সমর্থক ভবনের সামনে। দলবদলে খেলোয়াড়দের সঙ্গী হয়েছেন তাঁরা। দলে জাতীয় দলের অধিনায়ক জামাল ছাড়াও বঙ্গবন্ধু গোল্ড কাপ খেলা আরো তিন ফুটবলার। তাঁরা হলেন ডিফেন্ডার রহমত মিয়া, উইঙ্গার জাফর ইকবাল ও স্ট্রাইকার জাবেদ খান। এর বাইরে সিনিয়র খেলোয়াড়দের মধ্যে আছেন নাসিরুল ইসলাম, শাহেদুল আলম শাহেদ, মেহবুব হাসান। ফয়সাল আহমেদ, মোহাম্মদ স্বাধীনের মতো উদীয়মানরা আছেন। বিদেশি সংগ্রহও শক্তিশালীই বলতে হবে। রাশিয়া, কোরিয়া, কলম্বিয়া, কানাডা থেকে খেলোয়াড় উড়িয়ে এনেছে তারা।



মন্তব্য