kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

গ্রুপ সেরা হয়ে শেষ আটে শেখ রাসেল

ক্রীড়া প্রতিবেদক   

২১ নভেম্বর, ২০২২ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



গ্রুপ সেরা হয়ে শেষ আটে শেখ রাসেল

স্বাধীনতা কাপে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। এতে 'এ' গ্রুপের সেরা হয়ে শেষ আট নিশ্চিত করেছে দলটি।  গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে আজ মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে হারিয়েছে শেখ রাসেল। একটি করে গোল করেছেন চার্লস দিদিয়ের, মোহাম্মদ ইব্রাহিম ও এমফন সানডে উদোহ।

বিজ্ঞাপন

তিন ম্যাচে দুই জয় ও এক ড্র'তে সাত পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন শেখ রাসেল। সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় হয়ে শেষ আটে মোহামেডান।  

ম্যাচ জুড়েই ছন্দময় ফুটবল খেলেছে শেখ রাসেল। মধ্যমাঠ ও আক্রমণভাগের সমন্বয় ছিল দেখার মতো। গুছানো আক্রমণে দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় শেখ রাসেল। কর্নার থেকে আসা বলে হেডে জাল খুঁজে নেন চার্লস দিদিয়ের।  

দ্বিতীয়ার্ধের শুরুতেই ইব্রাহিমের গোলে ব্যবধান বাড়ায় শেখ রাসেল। সতীর্থের বাড়ানো পাস পেয়ে মোহামেডানের দুই ডিফেন্ডারকে কাটিয়ে বাম পায়ের প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন জাতীয় দলের এই ফরোয়ার্ড। ৫৯ মিনিটে তৃতীয় গোলটি করেন এমফন সানডে উদোহ। অফসাইড ফাঁদ ভেঙে আগুয়ান গোলরক্ষককে কাটিয়ে অনায়াসে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান এই ফরোয়ার্ড।

দিনের আরেক ম্যাচে বাংলাদেশ নৌবাহিনীকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ফর্টিস এফসি। তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে বিদায় ফর্টিসের। আর তিন ম্যাচই হেরেছে নৌবাহিনী।



সাতদিনের সেরা