kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

অনূর্ধ্ব-১৮ ফুটবল লিগ

শেষের উত্তেজনায় ড্র ঢাকা ডার্বি

ক্রীড়া প্রতিবেদক   

২ অক্টোবর, ২০২২ ১৮:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



শেষের উত্তেজনায় ড্র ঢাকা ডার্বি

পেশাদার ফুটবল লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে এখন আর আগের সেই উত্তেজনার দেখা মেলে না। মাঠের লড়াই হয়ে গেছে একপেশে। অবশ্য অনূর্ধ্ব-১৮ ফুটবল লিগে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের লড়াই হয়েছে হাড্ডাহাড্ডি। ঢাকা ডার্বিতে শেষ মুহূর্তের গোলে মোহামেডানকে জিততে দেয়নি আকাশি-নীলরা।

বিজ্ঞাপন

পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

রবিবার রাজধানীর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনূর্ধ্ব-১৮ ফুটবল লিগে মোহামেডানের সঙ্গে ১-১ গোলে ড্র করে আবাহনী। ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। সুযোগ তৈরি করেও গোল করতে পারেনি কোনো দল। দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটের মাথায় এগিয়ে যায় সাদা-কালোরা। বক্সের ডান দিক থেকে কোনাকুনি শটে গোল করেন মোহাম্মদ রাতুল। মোহামেডান যখন জয়ের স্বপ্ন দেখছে ঠিক তখনই ম্যাচে ফিরে আসে আবাহনী। দ্বিতীয়ার্ধের যোগ করা প্রথম মিনিটে আবাহনীকে হার থেকে রক্ষা করেন আসিফ রহমান। তার গোলে ১ পয়েন্ট পায় আবাহনী।

যুবাদের এই লিগে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আবাহনী। সপ্তম স্থানে মোহামেডান, ৪ ম্যাচে ৫ পয়েন্ট তাদের। ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। ৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। তৃতীয় স্থানে আছে মুক্তিযোদ্ধা সংসদ, ৫ ম্যাচে তাদের পয়েন্ট ৯।



সাতদিনের সেরা