kalerkantho

মঙ্গলবার । ২৯ নভেম্বর ২০২২ । ১৪ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

গোলের বন্যা বইয়ে চূড়ান্ত পর্বে ঢাকা ও বিকেএসপি

ক্রীড়া প্রতিবেদক   

১ অক্টোবর, ২০২২ ২০:১৪ | পড়া যাবে ২ মিনিটে



গোলের বন্যা বইয়ে চূড়ান্ত পর্বে ঢাকা ও বিকেএসপি

জাতীয় যুব হকি টুর্নামেন্টে ঢাকা ভেন্যুর বাছাই থেকে চূড়ান্ত পর্বে উঠেছে ‘ক’ ও ‘খ’ গ্রুপের দুই চ্যাম্পিয়ন দল ঢাকা জেলা ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। দুই ম্যাচেই গোলের বন্যা বইয়েছে ঢাকা ও বিকেএসপি। এই দুই দলের সামনে দাঁড়াতেই পারেনি প্রতিপক্ষরা।

আজ শনিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ‘খ’ গ্রুপের ম্যাচে কিশোরগঞ্জ জেলাকে ৮-০ গোলে হারিয়েছে বিকেএসপি।

বিজ্ঞাপন

হ্যাটট্রিক করেছেন সাদ্দাম হোসেন। একটি করে গোল করেন রামিম হাসান, সাবেদুর রহমান সাজু, শিমুল ইসলাম, আজিজুর রহমান ও আমান শরিফ। এর আগে নিজেদের প্রথম ম্যাচে নারায়ণগঞ্জ জেলার বিপক্ষে ১২-০ ব্যবধানে জিতেছিল বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

দিনের আরেক ম্যাচে ‘ক’ গ্রুপে গাজীপুর জেলাকে ১৬-০ ব্যবধানে হারিয়েছে ঢাকা জেলা। একাই ৪ গোল করেন রাফিউল হক, ৩টি গোল করেছেন সাহাদাত হোসেন। জোড়া গোল করেন ইমন ও তানজিল ইসলাম। এ ছাড়া একটি করে গোল করেন নাজমুস সাবিত, পাভেল ইসলাম, ওয়াসিম আহমেদ, শিহাব হোসেন ও শাহরুখ মিয়া। এর আগে নিজেদের প্রথম ম্যাচে শরীয়তপুর জেলাকে ১৩-০ গোলে বিধ্বস্ত করে ঢাকা জেলা।

ঢাকাসহ মোট ৯টি ভেন্যুতে হচ্ছে এবারের যুব হকি। অন্য ভেন্যুগুলোতে অক্টোবরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে শুরু হবে বাছাইয়ের ম্যাচ। ৯ ভেন্যুর দুই গ্রুপের দুই চ্যাম্পিয়ন দল মিলিয়ে ১৮ দল নিয়ে ঢাকার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে হবে চূড়ান্ত পর্বের খেলা। এবারের ২৭তম জাতীয় যুব হকি টুর্নামেন্টে শিক্ষা বোর্ড, বিকেএসপি, বিভাগ ও জেলা ক্রীড়া সংস্থা মিলিয়ে ৫৭টি দল অংশ নিয়েছে।



সাতদিনের সেরা