kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

পুরুষ ফুটবলারদের নিবেদনে ঘাটতি দেখছেন সালাউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক   

১ অক্টোবর, ২০২২ ১৮:০৬ | পড়া যাবে ১ মিনিটে



পুরুষ ফুটবলারদের নিবেদনে ঘাটতি দেখছেন সালাউদ্দিন

ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে বাংলাদেশ জাতীয় পুরুষ ফুটবল দল। শেষ আট ম্যাচে জয় পেয়েছে মাত্র একটিতে। হারের চেয়েও মাঠে খেলোয়াড়দের নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। খেলোয়াড়দের পারফরম্যান্সে তিনি মোটেও খুশি নন।

বিজ্ঞাপন

সেপ্টেম্বরের ফিফা উইন্ডোর দুটি ম্যাচের একটিতে জয় এবং একটিতে হেরেছে বাংলাদেশ। কম্বোডিয়ার বিপক্ষে ১-০ গোলে জিতলেও নেপালের কাছে ৩-১ গোলে বিধ্বস্ত হয়েছে হাভিয়ের কাবরেরার দল। নেপালের বিপক্ষে ম্যাচে খেলোয়াড়দের মাঠের নিবেদন ভালো লাগেনি কাজী সালাউদ্দিনের। মাঠে ফুটবলারদের ভালো করার ইচ্ছাশক্তির ঘাটতি দেখেছেন তিনি।

আজ শনিবার বিকেলে বাফুফে ভবনে পেশাদার লিগ কমিটির সভা শেষে কাজী সালাউদ্দিন বলেছেন, ‘ফুটবলারদের পারফরম্যান্সে আমি মোটেও খুশি না। মাঠে তাদের নিবেদনের ঘাটতি দেখেছি আমি। এভাবে আসলে চলতে পারে না। ’

হাভিয়ের কাবরেরার অধীনে আট ম্যাচে মাত্র একটি জয়, দুই ড্র এবং পাঁচটিতে হেরেছে বাংলাদেশ। গুঞ্জন আছে এখানেই বাংলাদেশ অধ্যায় শেষ কাবরেরার। অবশ্য এখনই কাবরেরার ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করতে রাজি হননি বাফুফে বস। আজ সন্ধ্যায় কোচের সঙ্গে তিনি আলোচনায় বসবেন। এর পরেই কোচের পারফরম্যান্স কেমন ছিল, সে বিষয়ে গণমাধ্যমকে জানাবেন কাজী সালাউদ্দিন।



সাতদিনের সেরা