kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘বিশ্বকাপে কোহলি ভালো খেললে টিআরপি বাড়বে’

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২২ ১৭:১৪ | পড়া যাবে ২ মিনিটে



‘বিশ্বকাপে কোহলি ভালো খেললে টিআরপি বাড়বে’

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর দুই সপ্তাহেরও কম সময় বাকি আছে। দীর্ঘ রানখরা কাটিয়ে বিশ্বকাপের আগমুহূর্তেই জ্বলে উঠেছেন বিরাট কোহলি। এশিয়া কাপে বিধ্বংসী সেঞ্চুরি করে ফিরেছেন সেই পুরনো রূপে।

বিজ্ঞাপন

৫ ম্যাচে ১ সেঞ্চুরি ২ ফিফটিতে তার ২৭৬ রান ছিল টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ। স্ট্রাইক রেট ১৪৭.৫৯। অস্ট্রেলিয়া সিরিজেও খেলেছেন পঞ্চাশোর্ধ ইনিংস।

বরাবরের মতো এবারের বিশ্বকাপেও নিজেদের ফেভারিট দাবি করছে ভারত। তাদের সেই দাবি আরো জোরালো হয়েছে কোহলি স্বরূপে ফেরায়। কোহলির এই দুর্দান্ত ফর্ম শুধু ভারতীয় দলের জন্যই সুখবর নয়, বরং টেলিভিশন সম্প্রচারকারীদের জন্যও দারুণ খবর। কোহলি ভালো খেললে অনেক বেশি দর্শক টিভিতে খেলা দেখবেন। এতে বাড়বে টেলিভিশনের টিআরপি। এই বক্তব্য দিয়েছেন ইংল্যান্ডের সাবেক স্পিনার গ্রায়েম সোয়ান।

‘নিউজ এইটিন ক্রিকেট’কে দেওয়া সাক্ষাৎকারে সোয়ান বলেছেন, ‘বিরাট কোহলির ভালো করা ভারতের জন্য দরকার। আমি টেলিভিশনে কাজ করছি, টেলিভিশনের টিআরপি বাড়ানোর জন্যও কোহলির ভালো দরকার। (মহেন্দ্র সিং) ধোনির ক্ষেত্রেও এমনটা হতো। ওরা ভালো না খেললে টিআরপি কমে যাবে। রোহিত টি-টোয়েন্টি বিশ্বকাপেই সেঞ্চুরি পাবে। তাকে নিয়ে আমি মোটেই উদ্বিগ্ন নই, ভারতকে নেতৃত্ব দেওয়ার জন্য রোহিতই সঠিক পছন্দ। ’



সাতদিনের সেরা