kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

করোনায় আক্রান্ত নাসিমকে নিয়েই ত্রিদেশীয় সিরিজ খেলতে যাচ্ছে পাকিস্তান

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় আক্রান্ত নাসিমকে নিয়েই ত্রিদেশীয় সিরিজ খেলতে যাচ্ছে পাকিস্তান

আর এক সপ্তাহ পরেই ত্রিদেশীয় সিরিজে মুখোমুখি হবে স্বাগতিক নিউজিল্যান্ড, বাংলাদেশ এবং পাকিস্তান। এই সিরিজের আগে পাকিস্তান শিবিরে বড় ধাক্কা হয়ে এসেছে তরুণ পেসার নাসিম শাহর অসুস্থতা। প্রথমে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে ভর্তি করার পর পরীক্ষা করে তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্বও ধরা পড়ে।

বিজ্ঞাপন

 

এবার জানা গেল, নাসিমকে নিয়েই ত্রিদেশীয় সিরিজ খেলার উদ্দেশ্যে নিউজিল্যান্ড যাচ্ছে পাকিস্তান দল। পিসিবি জানিয়েছে, নাসিমের অবস্থা এখন ভালো। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। নিউজিল্যান্ড যাওয়ার আগে তাকে দুইদিন আইসোলেশনে থাকতে হবে।  ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামী ৩ অক্টোবর নিউজিল্যান্ডের উদ্দেশে যাত্রা করবে পাকিস্তান দল। ৭ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে শুধু প্রথম ম্যাচটিই খেলেছেন নাসিম। এরপর অসুস্থ হয়ে পড়েন।  গত মঙ্গলবার রাতে বুকের ব্যথা ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় নাসিমকে। পরে জানা যায়, তিনি করোনাভাইরাসেও আক্রান্ত হয়েছেন। অবশ্য তাকে বৃহস্পতিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত করোনার চিকিৎসা নেবেন নাসিম। পিসিবির চিকিৎসকেরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। নাসিম নিজেও টুইট করে জানিয়েছেন, তিনি আগের চেয়ে ভালো আছেন।



সাতদিনের সেরা