kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রোনালদোর বোন বললেন- 'পর্তুগিজরা যে থালায় খায়, সেই থালায় থুতু ছিটায়'!

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৮:১৯ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোর বোন বললেন- 'পর্তুগিজরা যে থালায় খায়, সেই থালায় থুতু ছিটায়'!

নিজ দেশের মিডিয়া এবং জনগনের ওপর বেজায় চটেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর বোন কাতিয়া আভিয়েরো। এমনিতেই তিনি ভাইয়ের সমালোচনা সহ্য করতে পারেন না। কেউ রোনালদোর বিরুদ্ধে কিছু বললেই তিনি প্রতিবাদে মাঠে নামেন। সম্প্রতি ক্রিশ্চিয়ানো রোনালদোকে অবসরে পাঠানোর দাবি উঠেছে পর্তুগালের ফুটবল অঙ্গনে।

বিজ্ঞাপন

দেশটির মিডিয়াও এসব খবর ফলাও করে প্রচার করছে। এমন পরিস্থিতিতে কাতিয়া চুপ করে বসে থাকেন কীভাবে?

নেশন্স কাপ থেকে পর্তুগালের বিদায় ঘটেছে স্পেনের কাছে হেরে। ম্যাচটি ড্র করলেও তারা সেমিফাইনালে উঠে যেত। এই পরাজয়ের পেছনে রোনালদোকেই দায়ী করছেন পর্তুগালের সমর্থকেরা। কারণ একটি সহজ সুযোগ হাতছাড়া করেছেন সিআরসেভেন।  এমনকি পর্তুগিজ সংবাদমাধ্যম 'এ বোয়া' শিরোনাম করেছে, 'যতো কম রোনালদো, ততো বেশি পর্তুগাল। ' পর্তুগাল তথা ফুটবল ইতিহাসের অন্যতম সেরা রোনালদোকে নিয়ে এমন সমালোচনা মানাতে পারছেন না কাতিয়া।

তিনি বলেছেন, 'এখন এসব আমাকে খুব একটা বিস্মিত করে না। আমি অনেক আগে থেকেই দেখেছি, পর্তুগিজদের অনেকে যে পাতে খায় সেই পাতে থুতু ছিটায়! যারা সবসময় পর্তুগালের পাশে ছিল তাদের প্রশংসা করা উচিৎ। কিন্তু পর্তুগিজরা অসুস্থ, নিকৃষ্ট, হৃদয়হীন, মূর্খ এবং অকৃতজ্ঞ। ' উল্লেখ্য, ৩৭ বছর বয়সী রোনালদো ক্যারিয়ারের শেষপ্রান্তে এসে ফর্ম হারিয়ে ফেলেছেন। জাতীয় দলের পাশাপাশি ম্যান ইউয়ের হয়ে ক্লাব ফুটবলেও তিনি নিজের নামের সুবিচার করতে পারছেন না।



সাতদিনের সেরা