kalerkantho

বৃহস্পতিবার । ১ নভেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

অধিনায়ক নেই; হলো না বিশ্বকাপের ফটোসেশন-সংবাদ সম্মেলন!

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৭:০৫ | পড়া যাবে ২ মিনিটে



অধিনায়ক নেই; হলো না বিশ্বকাপের ফটোসেশন-সংবাদ সম্মেলন!

ছবি : মীর ফরিদ

ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আজ শুক্রবার বিমানে উঠবে বাংলাদেশ দল। আগামী ৭ অক্টোবর থেকে নিউজিল্যান্ডে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। ১৪ অক্টোবর ফাইনালের একদিন পর, অর্থাৎ ১৬ তারিখ থেকে অস্ট্রেলিয়ায় শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার মানে ত্রিদেশীয় সিরিজ খেলে আর দেশে ফেরা হচ্ছে না টাইগারদের।

বিজ্ঞাপন

আজ তারা দেশ ছাড়ছে অনেকটা অনাড়ম্বর ভাবেই।

বিশ্বকাপ যাত্রার আগে রীতি অনুযায়ী দলীয় ফটোসেশন অনুষ্ঠিত হয়। সেইসঙ্গে হয় আনুষ্ঠানিক প্রেস কনফারেন্স। এবার সেসবের কিছুই হলো না। কারণ অধিনায়ক সাকিব আল হাসান ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে এখন ওয়েস্ট ইন্ডিজে আছেন। সেখান থেকেই তিনি নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন। অধিনায়ক যেহেতু নেই, তাই প্রেস কনফারেন্স এবং ফটোসেশন কিছুই হচ্ছে না। বিষয়টি নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সাকিব আল হাসানের এমন কাণ্ড অবশ্য নতুন না। এর আগে ২০১৯ বিশ্বকাপের সময়ও তিনি দলীয় ফটোসেশন বাদ দিয়ে বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলেন। সেবার অবশ্য তাকে ছাড়াই হয়েছিল ফটোসেশন। এবার আর সে পথে হাঁটেনি বিসিবি। সদ্য শেষ হওয়া আরব আমিরাতে এক সপ্তাহের ট্রেনিং ক্যাম্প এবং দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও ছিলেন না সাকিব। তাকে ছাড়াই সব হয়েছে। এভাবে দলের টিমওয়ার্ক নষ্ট হচ্ছে বলে মত অনেকের।



সাতদিনের সেরা