kalerkantho

বুধবার । ৩০ নভেম্বর ২০২২ । ১৫ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে!

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে!

ছবি : মীর ফরিদ

ঘরোয়া টুর্নামেন্ট বা 'এ' দলের হয়ে বলার মতো কোনো পারফর্ম না করেও গত কয়েকমাস ধরে আলোচনায় আছেন সৌম্য সরকার। ওপেনার এবং হার্ডহিটার সংকটের মাঝে সৌম্যকে জাতীয় দলে ফেরানোর দাবি উঠেছে। ইতোমধ্যে সৌম্য জাতীয় দলের সঙ্গে আরব আমিরাতে গিয়েছিলেন। তবে একাদশে সুযোগ পাননি।

বিজ্ঞাপন

এবার জানা গেল, নিউজিল্যান্ডের মাটিতে আসন্ন ত্রিদেশীয় সিরিজেও জাতীয় দলের সঙ্গে নেওয়া হচ্ছে সৌম্য।

আজ শুক্রবার মধ্যরাতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে বিমানে উঠবে বাংলাদেশ দল। অধিনায়ক সাকিব সিপিএল পর্ব শেষ করে সেখান থেকেই নিউজিল্যান্ড গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। এই ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে, তাতে নাম নেই সৌম্যর। দুটি আসরেই তিনি স্ট্যান্ডবাই দলে আছেন। সৌম্যসহ স্ট্যান্ডবাই দলে থাকা শরিফুল ইসলাম, শেখ মাহাদি হাসান ও রিশাদ হোসেনকে আমিরাতেও নেওয়া হয়েছিল। সুযোগ পেয়েছিলেন কেবল শরীফুল।

এবার বিসিবি সূত্রে জানা গেল, সৌম্য সরকারকে নিয়েই নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল। পেসার শরীফুলেরও যাওয়ার কথা আছে। তবে বাকি দুই স্ট্যান্ডবাই শেখ মাহাদি আর রিশাদ হোসেন দেশেই থাকবেন। আগামী ৭ অক্টোবর থেকে ক্রাইস্টচার্চে বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলবে। ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল। আর ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে বিশ্বকাপ।



সাতদিনের সেরা