kalerkantho

বৃহস্পতিবার । ১ নভেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বুমরাহর বদলে ভারতীয় দলে মোহাম্মদ সিরাজ

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



বুমরাহর বদলে ভারতীয় দলে মোহাম্মদ সিরাজ

ভারতের তারকা পেসার জসপ্রিত বুমরাহ ইনজুরিতে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। তার বদলে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ভারতের দলে নেওয়া হয়েছে মোহাম্মদ সিরাজকে। এদিকে আরেক পেসার মোহাম্মদ শামি করোনায় আক্রান্ত। সিরাজকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেওয়া হবে কিনা- সেটা নিশ্চিত করেনি বিসিসিআই।

বিজ্ঞাপন

পিঠের চোটের কারণে ছিটকে গেছেন বুমরাহ। যে চোটের কারণে এশিয়া কাপেও খেলতে পারেননি। সুস্থ হয়ে উঠতে তাকে ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে।  টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজার্ভ দলে আছেন মোহাম্মদ শামি এবং দীপক চাহার। এর মধ্যে শামির করোনা হওয়ায় তিনি অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলতে পারেননি। চাহার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে খেলেছেন। উইকেটও পেয়েছেন।

অন্যদিকে এশিয়া কাপে না খেললেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন বুমরাহ। তৃতীয় ম্যাচে চার ওভারে ৫০ রান দিয়েছিলেন তিনি। বুমরাহ যে ছন্দে নেই তা বোঝা গিয়েছিল ওই ম্যাচে। তিরুঅনন্তপুরমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ খেলার জন্য তাকে দলের সঙ্গে নেওয়া হয়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোটের কারণে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। আরও এক সিনিয়র ক্রিকেটারকে হারাল ভারত।



সাতদিনের সেরা