kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সাফজয়ী নারী দলকে রূপায়ণ দিল ৩০ লাখ টাকা

ক্রীড়া প্রতিবেদক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ২১:০১ | পড়া যাবে ২ মিনিটে



সাফজয়ী নারী দলকে রূপায়ণ দিল ৩০ লাখ টাকা

একের পর এক সংবর্ধনা ও পুরস্কারে সিক্ত হচ্ছে সাফজয়ী নারী ফুটবল দল। দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করায় আজ সন্ধ্যায় নারীদলকে সংবর্ধনা দিয়েছে রূপায়ণ গ্রুপ। পাশাপাশি চ্যাম্পিয়ন দলকে ৩০ লাখ টাকা উপহার দিয়েছে।  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং বিশেষ অতিথি হিসেবে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ লিয়াকত আলী খাঁন মুকুল।

বিজ্ঞাপন

একই দিন বিকেলে চট্টগ্রামে পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী পত্রিকা। সংবর্ধনা পাওয়া পাঁচ ফুটবলার হলেন; রাঙামাটির রূপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমা, খাগড়াছড়ির মনিকা চাকমা এবং যমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী।

এর আগে গতকাল নারী দলকে সংবর্ধনা ও ১ কোটি টাকা পুরস্কার দেয় বাংলাদেশ সেনাবাহিনী। সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ এবং সংশ্লিষ্ট সকলকে ক্রেস্ট, উপহার সামগ্রী এবং পুরস্কারের চেক প্রদান করা হয়।

গত ১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমাণ্ডু দশরথ স্টেডিয়ামে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জিতে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর থেকেই প্রশংসায় ভাসছে সাবিনা-কৃষ্ণারা।



সাতদিনের সেরা