kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সূর্যের ঝড় শুরু হতেই কোহলির কাছে কী বার্তা পাঠান দ্রাবিড়?

অনলাইন ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সূর্যের ঝড় শুরু হতেই কোহলির কাছে কী বার্তা পাঠান দ্রাবিড়?

ছবি : এএফপি

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দুর্দান্ত ভারত। বিশ্বকাপের আয়োজক অস্ট্রেলিয়ার বিপক্ষে তারা ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে। গতকাল রবিবার রাতে অনুষ্ঠিত শেষ টি-টোয়েন্টি ম্যাচটি ভারত জিতেছে ৬ উইকেটে। বিধ্বংসী ইনিংস খেলেছেন সূর্যকুমার যাদব।

বিজ্ঞাপন

কম যাননি বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়া। রান চেজিংয়ে যে ভারতের সুনাম, সেটি যেন কোহলি-সূর্যরা আবারও প্রমাণ করে দিলেন।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত সিরিজ নির্ধারণী ম্যাচে জয়ের জন্য ভারতের টার্গেট ছিল ১৮৭ রানের। কোহলি আর সূর্যকুমারের ৬২ বরে ১০৮ রানের বিধ্বংসী জুটিতে ভারত সহজেই ম্যাচ জিতে যায়। কিন্তু ভারতের শুরুটা হয়েছিল শংকার। প্রথম চার ওভারের মাঝেই ফিরে যান রোহিত শর্মা এবং লোকেশ রাহুল। সেখান থেকে কোহলি-সূর্য হাল ধরেন। ৩৬ বলে ৬৯ রান করা সূর্যকুমার ব্যাটিং ঝড় শুরু করতেই ডাগ-আউট থেকে বার্তা আসে কোচ রাহুল দ্রাবিড়ের।

ম্যাচ শেষে ধারাভাষ্যকার হর্ষ ভোগলের সঙ্গে আলাপচারিতায় সেই বার্তা সম্পর্কে জানান কোহলি, 'সূর্য দারুণ ব্যাটিং করছিল।  তখন আমি ডাগ-আউটের দিকে তাকালাম। রাহুল ভাই (দ্রাবিড়) এবং রোহিত দুজনেই আমাকে বলেছিলেন, "তুমি ব্যাট চালিয়ে যাও"।  সূর্যকুমার যে কোনো কন্ডিশনে দুর্দান্ত ব্যাটিং করতে পারে। সে এশিয়া কাপেও দারুণ ব্যাটিং করেছে। সে যেভাবে বল মেরেছে, সেটা ওর গত ছয় মাসের মাঝে সেরা ছিল। '



সাতদিনের সেরা