kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রতিপক্ষকে স্লেজিং করায় সতীর্থকে মাঠ থেকে বের করে দিলেন অধিনায়ক রাহানে!

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিপক্ষকে স্লেজিং করায় সতীর্থকে মাঠ থেকে বের করে দিলেন অধিনায়ক রাহানে!

ছবি : টুইটার

ভারতের ঘরোয়া দুলীপ ট্রফির ফাইনালে ঘটেছে বিব্রতকর এক ঘটনা। অসদাচরণের দায়ে জসশ্বী জয়সওয়ালকে মাঠ থেকে বের করে দিয়েছেন অধিনায়ক আজিঙ্কা রাহানে। অথচ, এর আগেই তিনি দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে দলের জয়ের পথ পরিস্কার করেছেন।  তার ডাবল সেঞ্চুরিতে দক্ষিণাঞ্চলকে ২৯৪ রানে হারিয়েছে পশ্চিমাঞ্চল।

বিজ্ঞাপন

রান তাড়ায় নামা দক্ষিণাঞ্চলের ইনিংসের সময় তাদের ব্যাটার রবি তেজাকে টানা স্লেজিং করে যাচ্ছিলেন জয়সওয়াল। এক পর্যায়ে আর সহ্য করতে না পেরে রবি তেজা আম্পায়ারের কাছে অভিযোগ করেন। এ ঘটনায় জয়সোয়ালকে প্রথমে সতর্ক করেন আম্পায়ার। পশ্চিমাঞ্চলের অধিনায়ক রাহানে তেজার সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করেন। কিন্তু আম্পায়ার কিংবা নিজ দলের অধিনায়কের কথা কানেই তোলেননি জয়সওয়াল!

তিনি আগের মতোই তেজাকে স্লেজিং করতে থাকেন।  ৫৭তম ওভারে আবারও তেজাকে কটূক্তি করলে আম্পায়ার চটে যান। অধিনায়ক রাহানেও আর সহ্য করেননি। তিনি জয়সওয়ালকে মাঠ থেকে বেরিয়ে যেতে বলেন। জয়সোয়াল মাঠের বাইরে থাকেন ৭ ওভার। এ সময়ে কোনো অতিরিক্ত ফিল্ডারও নামায়নি পশ্চিমাঞ্চল।  মাঠে এমন কাণ্ড ঘটালেও ২৬৫ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন জয়সওয়াল।

ম্যাচ শেষে নিজ সতীর্থকে মাঠ থেকে বের করে দেওয়া প্রসঙ্গে অধিনায়ক রাহানে বলেছেন, 'আমি বিশ্বাস করি, সব সময়ই প্রতিপক্ষ, আম্পায়ার, ম্যাচ অফিশিয়ালদের সম্মান করা উচিত। মাঠের এমন বিশেষ ঘটনা আপনাকে বিশেষভাবেই সামলাতে হবে। ' ঘটনাটি সোশ্যাল সাইটে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। বেশিরভাগ বলছেন, রাহানে সঠিক কাজটাই করেছেন। আবার কেউ কেউ বলছেন, স্লেজিং খেলারই অংশ।



সাতদিনের সেরা