kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

চুরি যাওয়া টাকার দ্বিগুণ দিলেন সালাউদ্দিন; সানজিদা পেলেন আইফোন

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



চুরি যাওয়া টাকার দ্বিগুণ দিলেন সালাউদ্দিন; সানজিদা পেলেন আইফোন

ছবি : বাফুফে

সাফ ফুটবলের শিরোপা নিয়ে দেশে ফিরে বিপুল গণসংবর্ধনা পেয়েছেন নারী ফুটবলাররা। সেইসঙ্গে ঘটেছে একটি লজ্জাজনক ঘটনাও। কয়েকজন ফুটবলারের লাগেজ থেকে টাকা-পয়সা চুরি হয়েছে। বিমানবন্দরের 'লাগেজ পার্টি' এই কাজ করেছে বলে অভিযোগ।

বিজ্ঞাপন

যদিও বিমানবন্দর কর্তৃপক্ষ তা অস্বীকার করেছে। এবার ক্ষতিগ্রস্ত ফুটবলারদের ক্ষতিপূরণ দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাফুফে সূত্রে জানা গেছে,  কৃষ্ণা রানী সরকার দেড় লাখ, শামসুন্নাহারকে এক লাখ ও সানজিদা আক্তারকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স দেওয়া হয়েছে। ফাইনালের আগে ফেসবুক পোস্ট দিয়ে ভাইরাল হওয়া সানজিদা টাকা চুরি যাওয়ার পর জানিয়েছিলেন, ওই টাকায় তিনি একটা আইফোন কেনার পরিকল্পনা করেছিলেন। তাই তাকে আইফোনই দেওয়া হয়েছে।

বাফুফের মিডিয়া ম্যানেজার খালিদ মাহমুদ নওমি জানিয়েছেন, 'যে তিন খেলোয়াড়ের টাকা হারিয়েছিল তাদেরকে বাফুফে সভাপতি ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মিলে তার চেয়ে বেশি টাকা দিয়েছেন। '

শামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে চুরি হয়েছিল ৪০০ ডলার। এছাড়া কৃষ্ণা আর সানজিদার ব্যাগ থেকে চুরি হয়েছিল ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। তাদেরকে খোয়া যাওয়া টাকার দ্বিগুণেরও বেশি ক্ষতিপূরণ হিসেবে দেওয়া হয়েছে। উল্লেখ্য, ফুটবলারদের টাকা চুরির ঘটনা প্রকাশ হতেই নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন, টাকা পাওয়া না গেলে বাফুফে ক্ষতিপূরণ দেবে।



সাতদিনের সেরা