kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্ল্যাকার্ড হাতে বাবরকে তরুণীর বিয়ের প্রস্তাব (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



প্ল্যাকার্ড হাতে বাবরকে তরুণীর বিয়ের প্রস্তাব (ভিডিওসহ)

ক্রিকেট মাঠে মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে তার ওপেনিং জুটি বেশ জমজমাট। দুদিন আগেই তো বিধ্বংসী ২-৩ রানের জুটি উপহার দিলেন। কিন্তু মাঠের বাইরে বাবর আজম কার সঙ্গে ‘জুটি’ বাঁধবেন, সেটা অবশ্য এখনও অজানা। কিছুদিন আগে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন পাকিস্তানের এক তরুণী।

বিজ্ঞাপন

এবার আরেক তরুণী সেই বাবরকেই দিলেন বিয়ের প্রস্তাব।

গতকাল ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৬৩ রানে হেরেছে পাকিস্তান। করাচিতে অনুষ্ঠিত সেই ম্যাচেই প্ল্যাকার্ড হাতে উপস্থিত হন এক নারী সমর্থক।  ম্যাচ শুরু হওয়ার আগে ওই নারী সমর্থককে খুঁজে পায় টিভি ক্যামেরা।  তার হাতে ধরা পোস্টারে লেখা ছিল, 'বাবর, আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?' এই দৃশ্য দেখে ধারাভাষ্যকাররা হাসতে শুরু করেন। একজন তো বলেই ফেলেন, 'বাবরই এর সঠিক উত্তর দিতে পারবে। '

এরপর উপস্থিত সাংবাদিকদের ওই নারী সমর্থক জানান, তার মা অনেকদিন ধরেই তার জন্য বিয়ের জন্য পাত্র খুঁজছেন। এখন হাঁপিয়ে উঠেছেন। যদি বাবর ওই পোস্টার দেখতে পান, তাহলে তিনি খুব খুশি হবেন। পাকিস্তানের অধিনায়কের চোখে সেই পোস্টার পড়েছে কিনা জানা নেই। তবে সোশ্যাল সাইটে সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে। উল্লেখ্য, সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাবর বিধ্বংসী সেঞ্চুরি করলেও গতকাল মাত্র ৮ রানে আউট হয়ে যান।



সাতদিনের সেরা