kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিশেষ চাহিদাসম্পন্ন ভক্তের সঙ্গে 'সহিংস এবং অশোভন' আচরণ করেছেন রোনালদো

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৬:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বিশেষ চাহিদাসম্পন্ন ভক্তের সঙ্গে 'সহিংস এবং অশোভন' আচরণ করেছেন রোনালদো

বিশেষ চাহিদাসম্পন্ন ভক্তের সঙ্গে বাজে আচরণ করার মাশুল দিতে হচ্ছে পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে। গত এপ্রিলে গুডিসন পার্কে প্রিমিয়ার লিগের এভারটনের কাছে ১-০ গোলে হারের পর এই কাণ্ড ঘটিয়েছিলেন রোনালদো। এরপর তিনি দুঃখপ্রকাশ করেন। পুলিশ ডেকে নিয়ে তাকে সতর্কও করে দেয়।

বিজ্ঞাপন

কিন্তু এতেই ঘটনার শেষ হয়নি। এবার সিআর সেভেনকে ওই ঘটনায় অভিযুক্ত করল এফএ। শুনানির পর তার শাস্তিও হতে পারে।

প্রথমবারের মতো নিজের প্রিয় দল এভারটনের খেলা দেখতে জেক হার্ডিং নামের বিশেষ চাহিদাসম্পন্ন সেই কিশোর তার মায়ের সঙ্গে মাঠে গিয়েছিল। রোনালদো তখন ড্রেসিংরুমে ফিরছিলেন। চোখের সামনে রোনালদোকে দেখে সেলফি তুলতে যান ওই ভক্ত। কিন্তু রোনালদো মেজাজ হারিয়ে চাপড় মেরে তার ফোন ফেলে দেন। সেটি নিচে পড়ে ভেঙে যায়! এই ঘটনায় তুমুল সমালোচনা শুরু হলে রোনালদো পরদিন ইনস্টাগ্রামে গভীর দুঃখ প্রকাশ করেন।

এভারটনের সেই ভক্তকে ইউনাইটেডের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচ দেখার জন্য আমন্ত্রণও জানান রোনালদো। এবার এফএ সেই ঘটনার ভিডিও ফুটেজ নিয়ে বিবৃতি দিয়েছে। রোনালদোর আচরণকে 'অশোভন এবং সহিংস' উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, 'গত ৯ এপ্রিল শনিবার প্রিমিয়ার লিগে ম্যাচ শেষে যে ঘটনা ঘটেছে, তাতে এফএর ই৩৩ বিধি ভাঙার দায়ে অভিযুক্ত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শেষ বাঁশি বাজার পর এই ফরোয়ার্ডের আচরণ অশোভন এবং সহিংস ছিল। '



সাতদিনের সেরা