kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

পাকিস্তানের লিগে খেলার প্রস্তাব পেয়েছেন সাফজয়ী সাবিনা

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২২ ১৮:০৫ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানের লিগে খেলার প্রস্তাব পেয়েছেন সাফজয়ী সাবিনা

ছবি : মীর ফরিদ

সদ্যই সাফ চ্যাম্পিয়নশিপ জিতে শিরোপা নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। গতকাল জাঁকজমক আয়োজনে তাদের বরণ করে নিয়েছে জাতি। ছাদ খোলা বাসে শহর প্রদক্ষিণ করেছেন চ্যাম্পিয়নরা। সেই চ্যাম্পিয়ন দলের অধিনায়ক সাবিনা খাতুন পেয়েছেন পাকিস্তানের লিগে খেলার প্রস্তাব।

বিজ্ঞাপন

বসুন্ধরা কিংসের এই তারকা নিজেই জানিয়েছেন এ তথ্য।

আজ বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাংলাদেশের ‘গোলমেশিন’ বলে পরিচিত সাবিনা বলেন, ‘নেপালে থাকা অবস্থায় আমাকে পাকিস্তান থেকে নক দেওয়া হয়েছে। জানতে চেয়েছে সেখানে চ্যাম্পিয়নশিপ হলেও যেতে পারব কি না? আমি বলেছি বিস্তারিত জানাতে। এরপর ফেডারেশনের সঙ্গে কথা বলে জানাব। ’ এ ব্যাপারে আরো বলেন, ‘ওরা আমাকে বিস্তারিত জানালে আমি ফেডারেশনের সঙ্গে কথা বলব। যদি যাওয়ার অনুমতি দেয়, তবেই খেলতে যাব। '

এবারের সাফ চ্যাম্পিয়নশিপে দুটি হ্যাটট্রিকসহ পাঁচ ম্যাচে ৮ গোল করেছেন সাবিনা। জিতেছেন গোল্ডেন বুট। দেশের শীর্ষ ক্লাব বসুন্ধরা কিংসের এই তারকার চাহিদা আছে দেশের বাইরেও।  কয়েক দিন পরই মালদ্বীপের ঘরোয়া টুর্নামেন্টে খেলতে যাবেন। এর আগে আরো চারবার এই টুর্নামেন্টে খেলেছেন সাবিনা। সব কিছু ঠিক থাকলে সাবিনাকে পাকিস্তানের লিগেও দেখা যেতে পারে। সাবিনা সেই সঙ্গে জানিয়েছেন, মালদ্বীপের লিগ কর্তৃপক্ষ বাংলাদেশ থেকে আরো খেলোয়াড় নিতে চায়।  



সাতদিনের সেরা