kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

ভারতে কাবাডি খেলোয়াড়দের শৌচাগারে রাখা খাবার খাওয়ানোর অভিযোগ!

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ভারতে কাবাডি খেলোয়াড়দের শৌচাগারে রাখা খাবার খাওয়ানোর অভিযোগ!

ভারতের উত্তর প্রদেশে কাবাডি খেলোয়াড়দের খাবার নিয়ে তুলকালাম চলছে। গত মঙ্গলবার শৌচাগারে রাখা খাবার কাবাডি খেলোয়াড়দের পরিবেশন করা হয়েছিল। সেই ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়লে তুমুল আলোড়ন সৃষ্টি হয়। শুরু হয় প্রতিবাদ।

বিজ্ঞাপন

সেই প্রতিবাদে এবার শামিল হয়েছেন ভারতের ক্রিকেটার শিখর ধাওয়ান। এই ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে অনুরোধ করেছেন।

সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, একটি ঘরের মধ্যে ভাত, সবজি বিভিন্ন পাত্র থেকে নিয়ে তা পরিবেশন করছে কিশোরীরা। তারা অনূর্ধ্ব-১৬ কাবাডি খেলোয়াড়।  উদ্বৃত্ত খাবার পড়ে আছে ঘরের মেঝেতে। ঘরটি দেখে বোঝা যাচ্ছে যে সেটি আসলে শৌচাগার! তার মধ্যেই এসব খাবার রাখা হয়েছে।  এক মিনিটের ওই ভিডিওতে শৌচাগারের বেসিন ও ইউরিনাল কমোডও দেখা গেছে। ভিডিও ভাইরাল হতেই হৈচৈ পড়ে গেছে।

ঘটনাটি ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের নজর এড়ায়নি। তিনি টুইটারে লিখেছেন, ‘রাজ্য স্তরের কাবাডি খেলোয়াড়দের শৌচাগারে রাখা খাবার দেওয়া হচ্ছে দেখে খারাপ লাগল। যোগী আদিত্যনাথ এবং উত্তর প্রদেশের সরকারের কাছে অনুরোধ, এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক। ’

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর শাহরানপুরে মেয়েদের অনূর্ধ্ব-১৬ কাবাডি প্রতিযোগিতা চলাকালীন ওই ভিডিও ধারণ করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।  



সাতদিনের সেরা