kalerkantho

শনিবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ৯ আশ্বিন ১৪২৯ ।  ২৭ সফর ১৪৪৪

বুধবার দুপুরে বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

অনলাইন ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০২২ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বুধবার দুপুরে বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

ছবি : ক্রিকইনফো

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে আগামীকাল ১৪ সেপ্টেম্বর বুধবার দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুপুর আড়াইটায় দল ঘোষণা করবেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার সুমন। দল ঘোষণার পর সংবাদ সম্মেলন করবেন টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম।

আজ মঙ্গলবার রাতে এক হোয়াটসঅ্যাপ বার্তায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এই দল ঘোষণার জন্য তিন দিনের প্রস্তুতি ক্যাম্প শুরু হয়েছে মিরপুর শেরে বাংলায়। তবে বৃষ্টির কারণে সেই ক্যাম্প ভেস্তে গেছে। তবে বিসিবি সূত্রে জানা গেছে, ১৫ সদস্যের দল আগেই ঠিক হয়ে গেছে। কেবল দু-একটা জায়গা নিয়ে আলোচনা চলছিল।

বেশ কিছুদিন ধরেই জোর আলোচনা চলছে, লিটন দাসের ওপেনিং পার্টনার হিসেবে সৌম্য সরকারকে দলে ফেরানো হতে পারে। এশিয়া কাপে ভালো না করলেও সুযোগ পেতে যাচ্ছেন সাব্বির রহমান। এ ছাড়া পাঁচ নম্বর পজিশন নিয়ে মাহমুদ উল্লাহ আর ইয়াসির আলী রাব্বির মাঝে প্রতিযোগিতা চলছে। শেষ পর্যন্ত কে টিকে যান, সেটাই দেখার।  

আগামী ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব। তবে বাংলাদেশ এবার সরাসরি বিশ্বকাপের মূল পর্বে খেলবে। ২৪ অক্টোবর টাইগারদের বিশ্বকাপ শুরু হবে গ্রুপ পর্ব পেরিয়ে আসা একটি দলের বিপক্ষে। এর আগে নিউজিল্যান্ডের মাটিতে টাইগাররা খেলবে ত্রিদেশীয় সিরিজ। যেটায় অন্য দলটি হলো পাকিস্তান।  



সাতদিনের সেরা