kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০২২ । ২১ অগ্রহায়ণ ১৪২৯ । ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘তিনে তিন’ করেও পা মাটিতে রাখছেন আরতেতা

অনলাইন ডেস্ক   

২১ আগস্ট, ২০২২ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



‘তিনে তিন’ করেও পা মাটিতে রাখছেন আরতেতা

গত কয়েক বছরের ব্যর্থতা দূর করতে নতুন শুরুর প্রত্যয় শুনিয়ে এ মৌসুম শুরু করে আর্সেনাল। সে লক্ষ্যে ম্যানচেস্টার সিটি থেকে গ্যাব্রিয়েল জেসুস ও অ্যালেক্সান্ডার জিনচেংকোকে দলে ভেড়ানোর পাশাপাশি ডিফেন্ডার উইলিয়াম সালিবাকে ফিরিয়ে আনে আর্সেনাল। কোচ মিকেল আরতেতার অধীনে শুরুটা দুর্দান্ত হয়েছে গানারদের। লিগের প্রথম তিন ম্যাচেই জয় তুলে নিয়েছে তারা।

বিজ্ঞাপন

তবে এখনই আকাশে উড়তে চাওয়ার মতো কিছু হয়নি মনে করেন মিকেল আরতেতার। এখনো লম্বা পথ পাড়ি দিতে হবে বলছেন আর্সেনাল কোচ।

গত রাতে মার্টিন ওডেগার্ডের জোড়া গোলে বোর্নমাউথকে ৩-০ গোলে হারিয়ে ২০০৪-০৫ মৌসুমের পর লিগের প্রথম তিন ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। লিগের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ২-০ এবং দ্বিতীয় ম্যাচে লেস্টার সিটিকে ৪-২ ব্যবধানে হারায় আরতেতার দল।

গেল মৌসুমে বাজে পারফরম্যান্স করা আর্সেনাল এবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। লিগের প্রথম তিন ম্যাচে শুধু জয়ই নয়, গোছানো ও দৃষ্টিনন্দন ফুটবল উপহার দিয়েছে। তবে মৌসুম কেবল শুরু সেটাও মনে করিয়ে দিলেন আরতেতা, ‘মাত্র তিন ম্যাচ জয় কিছুই বোঝায় না। তবে এর মানে হচ্ছে দলটি সত্যিই ভালো খেলছে। আমরা তিনটি ম্যাচ জিতেছি, আমরা গোল করছি, আমরা ক্লিন শিট রাখছি এবং ভালো পারফর্ম করছে। এটি সত্যিই ভালো যে আমরা প্রতিদ্বন্দ্বিতা করছি। এখনো অনেক পথ বাকি আছে। সামনে এগোতে চাই। ’

আগামী শনিবার ফুলহামের বিপক্ষে মাঠে নামবে আর্সেনাল।



সাতদিনের সেরা