kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি : শ্রীরাম

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২২ ১৯:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি : শ্রীরাম

বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার শ্রীধরন শ্রীরাম। যিনি দীর্ঘদিন অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। এবার বাংলাদেশের দায়িত্ব নিতে পেরে শ্রীরাম বেশ রোমাঞ্চিত।  এ দেশের মেধাবী ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে তিনি মুখিয়ে আছেন।

বিজ্ঞাপন

বিসিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে শ্রীরাম বলেছেন, 'ক্রিকেটীয় দিক দিয়ে ২৫ বছর, শীর্ষ পর্যায়ে ৯ বছরের কোচিং অভিজ্ঞতা আছে আমার। বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে কাজ করতে আমি মুখিয়ে আছি। আমার বিশ্বাস, বাংলাদেশে সাদা বলে অপার সম্ভাবনা আছে। এই মেধাবী ক্রিকেটারদের সঙ্গে দুটি বড় ইভেন্টে সম্পৃক্ত হওয়ার কথা ভাবলেই রোমাঞ্চিত বোধ করছি। '

উল্লেখ্য, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত শ্রীরামকে দায়িত্ব দেওয়া হয়েছে। যা শুরু হবে চলতি মাসে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ থেকে। জাতীয় দলের হয়ে ৮ ওয়ানডে খেলা শ্রীরাম অস্ট্রেলিয়ার পাশাপাশি আইপিএলেও কোচিং করিয়েছেন। কাজ করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস, দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে। ২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ ছিলেন। তার আমলেই ২০২১ সালে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে অস্ট্রেলিয়া।  



সাতদিনের সেরা