kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

রবিবার আসছেন ‘নতুন কোচ’ শ্রীরাম

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২২ ১৩:১৬ | পড়া যাবে ২ মিনিটে



রবিবার আসছেন ‘নতুন কোচ’ শ্রীরাম

বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গোর অবস্থান নড়বড়ে অনেক দিন ধরে। নানা আলোচনা সমালোচনার পরেও চুক্তি নবায়ন করেছে বিসিবি। কিন্তু এবার শুরু হয়েছে নতুন গুঞ্জন। টি-টুয়েন্টি ফরমেটে নতুন কোচ নিয়োগ দিয়েছে বিসিবি।

বিজ্ঞাপন

ভারতীয় কোচ শ্রীধরণ শ্রীরামকে টি-টোয়েন্টি দলের হেড দায়িত্ব দিয়েছে বোর্ড, এমন খবর শোনা যাচ্ছে।

কোচ হিসেবে না হলেও বাংলাদেশ দলের কোচিং স্টাফে নতুন সদস্য হতে যাচ্ছেন তিনি।  ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরাম রবিবার ঢাকায় আসছেন। বিসিবির এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার বোর্ডের এক পরিচালক নাম প্রকাশ না করা শর্তে গণমাধ্যমকে বলেন, ‘শ্রীধরণ শ্রীরামকে বিশ্বকাপ পর্যন্ত কোচ হিসেবে বেছে নিয়েছি আমরা। টেস্ট দলকে নির্দেশনা দেওয়ার কাজটা আপাতত চালিয়ে যাবেন ডমিঙ্গো। ’

ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে কাল-পরশু পর্যন্ত। অপেক্ষাটা আসলে ডমিঙ্গোর ঢাকায় আসার জন্যই। দক্ষিণ আফ্রিকা থেকে আজ তাঁর ঢাকায় এসে পৌঁছানোর কথা। এর পর আগামীকাল সভায় বসবেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে। তাঁকে নিজেদের চিন্তাভাবনার কথা জানিয়েই এশিয়া কাপের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিতে চায় বিসিবি।

পরিবর্তনের আভাস মিলেছিল গতকালই (বৃহস্পতিবার)। হঠাৎ মিরপুর মাঠে আসেন বিসিপি প্রধান নাজমুল হোসেন পাপন। সেখানে সাকিব-মুশফিকদের প্রাকটিস দেখার পর গণমাধ্যমে কথা বলেন বিসিবি বস। সেখানেই মিলেছে নতুন আভাস। কোচ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘এ ব্যাপারে আগামী দু–এক দিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। ’



সাতদিনের সেরা