kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

মুশফিকদের পাওয়ার হিটিং দেখতে পাপনের ‘সারপ্রাইজ ভিজিট’

অনলাইন ডেস্ক   

১৮ আগস্ট, ২০২২ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



মুশফিকদের পাওয়ার হিটিং দেখতে পাপনের ‘সারপ্রাইজ ভিজিট’

ছবি : মীর ফরিদ

টি-টোয়েন্টিতে বড় বড় শট খেলার ক্ষেত্রে বাংলাদেশ বহু পিছিয়ে আছে। দলে কোনো পাওয়ার হিটার নেই। অনেক সময় অজুহাত হিসেবে দৈহিক গড়নের কথা শোনা যায়। কিন্তু প্রতিবেশী দেশগুলোর দিকে তাকালে সেই অজুহাত হালে পানি পায় না।

বিজ্ঞাপন

আসন্ন এশিয়া কাপ অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। তাই প্রস্তুতি হিসেবে মিরপুর শের-ই-বাংলায় ‘পাওয়ার হিটিং’ শিখছেন মুশফিক-সাকিব-মিরাজরা। তাদের সেই অনুশীলন দেখতে আজ হুট করেই মিরপুরে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।  

এশিয়া কাপ সামনে রেখে নতুন অধিনায়ক সাকিব আল হাসান থেকে শুরু করে মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ কিংবা এনামুল হক বিজয়রা নিয়মিতই শের-ই-বাংলায় ঘাম ঝরিয়ে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার দুপুরে হুট করেই তাদের অনুশীলন দেখতে চলে আসেন বিসিবি সভাপতি। নাজমুল হাসান যখন মাঠে আসেন তখন সেন্টার উইকেটে ব্যাট করছিলেন মুশফিক। সাকিব অনুশীলন শেষ করে আগেই ড্রেসিংরুমে ঢুকে গিয়েছিলেন।  

পাপন যাওয়ার পর  মুশফিক, মিরাজ, সাইফউদ্দিনরা অনুশীলন থামিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও উপস্থিত ছিলেন। এশিয়া কাপে যাওয়ার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। সেই সঙ্গে কোচ ও অধিনায়কের সাথে আলোচনায় বসবেন বিসিবি সভাপতি। আগামীকাল শুক্রবার কোচ রাসেল ডমিঙ্গো ও বোলিং কোচ অ্যালান ডোনাল্ড ঢাকায় আসবেন। পরদিন রাজধানীর একটি হোটেলে সেই আলোচনা হওয়ার কথা আছে।



সাতদিনের সেরা