kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

ঋষভ ‘বোন’ ডাকায় চটে গেলেন উর্বশী; পুরনো প্রেম কি ফিরে এলো?

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ২১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ঋষভ ‘বোন’ ডাকায় চটে গেলেন উর্বশী; পুরনো প্রেম কি ফিরে এলো?

কয়েক দিন ধরে কথার লড়াই চলছে ভারতের তারকা উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ এবং মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলার মাঝে। সোশ্যাল মিডিয়ায় দুজনই একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করেই যাচ্ছেন। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাম উল্লেখ না করে অভিনেত্রী দাবি করেছিলেন, তার সঙ্গে দেখা করার জন্য ‘আর পি’ (RP) নামের একটি ছেলে হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করত।

উর্বশীর দাবি, দেখা না পেয়ে ‘আর পি’ নামের সেই ছেলে নাকি তাকে লাগাতার ফোনও করত।

বিজ্ঞাপন

ঋষভ পন্থের (Rishabh Pant) নাম শুরু ‘R’ দিয়ে, আর টাইটেল শুরু ‘P’ অদ্যাক্ষর দিয়ে। তাই চটে যান পন্থ।  পাল্টা ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছিলেন, ‘আমার পেছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা আছে। ’ সেখানে বিতর্ক থামেনি। এরপর পন্থের এই ‘বোন’ ডাকের জবাবে নিকৃষ্ট ভাষায় তাকে আক্রমণ করেন উর্বশী। তিনি পাল্টা সোশ্যাল মিডিয়ায় বলেন, ‘ছোটু ভাইয়া, তুমি বরং ব্যাট বল খেলো। ’

শোনা যায়, ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে সে সম্পর্ক বেশি দিন টেকেনি। খুব খারাপ অভিজ্ঞতার মাধ্যমেই সম্পর্ক শেষ হয়েছিল।  তারপর ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় ঋষভ জানান, ইন্টেরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে প্রেমের কথা। তবে শোনা যায়, সম্পর্ক শেষ হয়ে গেলেও ঋষভের প্রতি এখনো দুর্বলতা আছে উর্বশীর। সেই দুর্বলতা থেকেই সম্ভবত নতুন করে পন্থের বিষয়টি তিনি সামনে আনেন।  

উর্বশী খোঁচাখুঁচি কর গেলেও ভারতের তারকা উইকেটকিপার আর এই বিতর্ক বাড়াতে চান না। তাই উর্বশীর আক্রমণের জবাবে ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থ লিখেছেন, ‘যেটা তোমার হাতে নেই, সেটা অহেতুক বাড়িয়ে লাভ নেই। ’ অর্থাৎ এই বিতর্ক আর বাড়তে দিতে চান না ঋষভ। আসলে সামনেই এশিয়া কাপ। তারপর আবার অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই এবার সব ভুলে ক্রিকেটে মনোনিবেশ করাটাকেই শ্রেয় মনে করেছেন পন্থ।



সাতদিনের সেরা