kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

মেসিকে পাস দেওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া এমবাপ্পের

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



মেসিকে পাস দেওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া এমবাপ্পের

চোটের কারণে নতুন মৌসুমে পিএসজির প্রথম দুই ম্যাচে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। চোট কাটিয়ে মঁপেলিয়ারের বিপক্ষে ম্যাচে দলে ফেরেন ফরাসি এই ফুটবলার। মাঠে ফিরলেও নিজের চেনা রূপে ছিলেন না তিনি। নিজের স্বাভাবিক ছন্দে তো খেলতেই পারেননি, উল্টো মাঠেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

ম্যাচের প্রথমার্ধের শেষদিকে আক্রমণের সময় ভিতিনহা তাকে না দিয়ে লিওনেল মেসিকে পাস দেওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

শনিবার রাতে ৫-২ গোলের জয় পেয়েছে তারা। পার্ক দ্য প্রিন্সেসে মঁপেলিয়ারের বিপক্ষে আলো ছড়িয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার। প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হলেও দ্বিতীয়ার্ধে একটি গোল করেছেন এমবাপ্পে।

ম্যাচে গোলের দেখা পেলেও এমবাপ্পের ক্ষুব্ধ প্রতিক্রিয়া বেশ আলোচনার জন্ম দিয়েছে। ম্যাচে পিএসজি তখন ২-০ গোলে এগিয়ে। নিজেদের অর্ধ থেকে বল নিয়ে আক্রমণে ওঠেন ভিতিনহা। বাঁ দিকে ছিলেন এমবাপ্পে আর ডান দিকে মেসি। এমবাপ্পেকে না দিয়ে মেসিকে পাস বাড়ান পর্তুগিজ এই মিডফিল্ডার। এর পরই মাঠে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান কিলিয়ান এমবাপ্পে। ক্ষোভে হাত ছুড়ে মাঝমাঠের একটু সামনে দাঁড়িয়ে যান তিনি। ওই আক্রমণে আর অংশ নেননি তিনি। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পিএসজির অনেক ভক্ত-সমর্থকদের সমালোচনার মুখে পড়েছেন এমবাপ্পে। তার আচরণকে অসম্মানজনক বলছেন অনেকেই।

ম্যাচ শেষে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়েরের কাছে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে এটাকে গুরুতর বলছেন না তিনি, ‘আজকের ম্যাচের আগে তিন সপ্তাহ আগে সে ম্যাচ খেলেছে তাই আমি জানি শারীরিকভাবে সে কঠিন সময় পার করছে। সে একজন লড়াকু ফুটবলার। সে ভালো ফুটবল খেলতে চায়; কিন্তু একজন শীর্ষ ফুটবলার মাঠ ও মাঠের বাইরে এমনটা করতে পারে না। শারীরিক দিক দিয়ে শতভাগ ফিট হতে তাঁর আরো সময় লাগবে। যখন সে শতভাগ ফিট হবে তখন সে আরো বেশি পার্থক্য গড়ে দেবে। সে এমন একজন ফুটবলার যে গোল করতে চায়, গোল করতে পছন্দ করে। সতীর্থদের চেয়ে এই মুহূর্তে শারীরিকভাবে কিছুটা পিছিয়ে থাকায় হতাশ হওয়াটা তার জন্য মোটামুটি স্বাভাবিক। ’



সাতদিনের সেরা