kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

ভালো সময় আসবেই: জাভি

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ভালো সময় আসবেই: জাভি

রায়ো ভায়েকানোর সঙ্গে হতাশার ড্র দিয়ে মৌসুম শুরু করেছে বার্সেলোনা। পুরনো হতাশা দূর করে নতুন খেলোয়াড় এনে নতুন শুরুর প্রত্যয় শুনিয়েছিল কাতালানরা। কিন্তু প্রথম ম্যাচেই সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ বার্সেলোনা। অবশ্য এখনি হতাশ হচ্ছেন না কোচ জাভি হের্নান্দেস।

বিজ্ঞাপন

উন্নতির প্রক্রিয়া ধরে রাখতে পারলে ভাল সময় আসবেই বিশ্বাস করেন কাতালান বস।

শেষ মুহূর্তে খেলোয়াড় নিবন্ধন করে লা লিগার নতুন মৌসুমের শুরুর ম্যাচেই রবার্ত লেভানদোস্কি, ক্রিস্টেনসন, রাফিনিয়া, দেম্বেলেদের সেরা একাদশে রাখেন জাভি হের্নান্দেজ। কিন্তু নতুন মৌসুমের শুরুটা জয়ে রাঙাতে পারেনি কাতালানরা। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে রায়ো ভায়েকানোর সঙ্গে গোল শূন্য ড্র করেছে বার্সেলোনা।  

এ ম্যাচে বার্সেলোনার জার্সিতে অভিষেক হয়েছে লেভানদোস্কি, রাফিনিয়া, ফ্রাঙ্ক কেসি ও ক্রিস্টেনসনের। অভিষেক ম্যাচ খেলতে নামা 'গোল মেশিন' খ্যাত লেভানদোস্কি পারেননি জয়সূচক গোল এনে দিতে। ঘরের মাঠে সুযোগ তৈরি করলেও বল জালে পাঠাতে পারেনি পোলিশ এই ফরোয়ার্ড।

ভায়েকানোর বিপক্ষে ম্যাচ শেষে জাভি বলেছেন,'আমি হতাশা বুঝতে পারছি, আমরা অনেক প্রত্যাশা ছিল। আমাদের ম্যাচটি ভালভাবে বিশ্লেষণ করতে হবে, উন্নতি করতে হবে, প্রক্রিয়ায় বিশ্বাস রাখতে হবে এবং কাজ চালিয়ে যেতে হবে। ভালো সময় অবশ্যই আসবে। ভায়েকানো খুব ভালো ডিফেন্স করেছে। স্বাভাবিকের চেয়ে বেশি সুযোগ তৈরি করা আমাদের জন্য কঠিন ছিল। আমরা সমর্থকদের দেখাতে চেয়েছিলাম যে আমরা সঠিক পথে আছি। '

জাভি আরও বলেছেন,'আমাদের আরও ভাল আক্রমণ এবং সুযোগ তৈরি করা দরকার ছিল। আমরা আমাদের সেরা খেলা খেলতে পারিনি। আমরা হতাশ। এটা হতে পারে যে প্রত্যাশা একটু বেশি বেড়েছে। এটা একটু বেশি। আমি অজুহাত খুঁজতে চাই না। '



সাতদিনের সেরা